মমতার হুঁ’শি’য়া’রি, মোদিবাবু তুমি যাবে, আমিই থাকবো

একুশের নির্বাচনের ফলাফল সম্পর্কে নিশ্চিত রাজ্য শাসকদল। এই নির্বাচনে “মোদি বাবু যাবেন”! এমনটাই হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পঞ্চম দফার নির্বাচনের দিন পূর্ব-বর্ধমানের গলসি ও পূর্বস্থলীতে দুটি সভায় অংশগ্রহণ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই বিজেপির বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন তিনি। পাশাপাশি মোদি সরকারকেও এক হাত নিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

মুখ্যমন্ত্রীর দাবি, একুশের নির্বাচনের ফলাফল প্রকাশিত হলে দেখা যাবে দুই-তৃতীয়াংশ সমর্থন পেয়ে বাংলায় ফের সরকার গড়ছে তৃণমূল। বর্ধমানের সভা মঞ্চ থেকে প্রধানমন্ত্রীকে নিশানা করে তিনি বলেন, “উনি বলছেন দিদি যাবেন! কিন্তু জেনে রাখুন দিদি যাবেন না। দিদি থাকবেন”। মুখ্যমন্ত্রী আরো বলেছেন, “জেনে রাখ মোদি বাবু, আগামী দিনে তুমি যাবে। কারণ দিদিকে এক্স বলার কোনও জায়গা নেই।”

মুখ্যমন্ত্রী এদিন স্পষ্টত হুঁশিয়ারি দিয়ে বলেন, বাংলায় তার রাজত্বের অবসান হবে তার “স্বেচ্ছামৃত্যু”! পাশাপাশি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকেও হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, “তোমাকে আমরা এক্স করব! বাংলা জিতে দিল্লি জয়ের লক্ষ্যে এগোবে তৃণমূল!” বিজেপি পাশাপাশি সিপিএম এবং তৃণমূলের “বিশ্বাসঘাতক”দের কটাক্ষ করে তার বক্তব্য, এরা ভেবেছিলেন বিজেপিকে ক্ষমতায় আনবেন! কিন্তু অত সস্তা নয়। বাংলায় বিজেপি গোল্লা পাবে! এমনটাই দাবি করলেন মুখ্যমন্ত্রী।