‘মৃত্যু ঘণ্টা বেজে গিয়েছে মমতা সরকারের’, বাঁকুড়ায় দাঁড়িয়ে হুঙ্কার অমিত শাহের

ফাইল ছবি

আসন্ন একুশের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে ভোট প্রচারের স্ট্র্যাটেজি নির্মাণ করতে পশ্চিমবঙ্গ সফরে এসেই রাজ্যবাসীর জন্য কার্যত আশ্বাসের বন্যা বইয়ে দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বৃহস্পতিবার বাঁকুড়া সফরে গিয়ে রাজ্যবাসীর জন্য কর্মসংস্থানের আশ্বাস দেওয়ার পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া সমালোচনা করে বাঁকুড়ায় বিজেপির দখল নিশ্চিত করতে চাইলেন কেন্দ্রীয় নেতৃত্ব।

বৃহস্পতিবার বেলা প্রায় সাড়ে এগারোটা নাগাদ হেলিকপ্টারের মাধ্যমে কলকাতা থেকে বাঁকুড়ায় পৌঁছান স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে পৌঁছে প্রথমেই বিরসা মুন্ডার মূর্তিতে মাল্যদান পর্ব সারেন তিনি। এরপর ভাষণ মঞ্চে দাঁড়িয়ে ভাষণ দিতে গিয়ে তিনি বলেন, বিরসা মুন্ডার মূর্তিতে মাল্যদানের করে তিনি তাঁর বাংলা সফর শুরু করলেন। এরপর ভাষণ মঞ্চে দাঁড়িয়ে তৃণমূল সরকারের প্রতি রীতিমতো হুঁশিয়ারি দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেছেন, বুধবার রাত থেকেই তার বাংলা সফরকে ঘিরে রাজ্যবাসীর প্রবল উৎসাহ চোখে পড়েছে তার। তিনি দাবি করেন, রাজ্যের প্রতিটি প্রান্তের মানুষ তাকে বাংলায় অভ্যর্থনা জানিয়েছেন। এর থেকে তৃণমূল সরকারের বিরুদ্ধে রাজ্যবাসীর ক্ষোভ স্পষ্ট। স্বরাষ্ট্রমন্ত্রী এও দাবি করেন, বাংলায় বসবাসকারী মানুষেরা তৃণমূল সরকারের তুলনায় মোদি সরকারের উপরেই বেশি আস্থা রাখছেন।

এরপর বাঁকুড়ার মাটিতে দাঁড়িয়ে মমতা সরকারের প্রতি রীতিমতো আক্রমণ করে স্বরাষ্ট্রমন্ত্রী হুঁশিয়ারি দিলেন, আসন্ন বিধানসভা নির্বাচনে মমতা সরকারের পতন সুনিশ্চিত। তার মৃত্যুর ঘন্টা বেজে গিয়েছে। উল্লেখ্য, বাংলায় জয়লাভের জন্য কর্মসংস্থানকেই হাতিয়ার করে এগোতে চাইছে বিজেপি সরকার। তাই রাজ্যবাসীর প্রতি তার বার্তা, বাংলায় পরিবর্তন আনার উদ্দেশ্যে, কর্মসংস্থানের উদ্দেশ্যে আগামী নির্বাচনে মমতা সরকারকে বাংলার সিংহাসন থেকে ছুঁড়ে ফেলুন।