মালদা জেলার বিভিন্ন পূজা মন্ডপের ভার্চুয়াল উদ্বোধন করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

মালদা,১৪ অক্টোবর: অন্যান্য জেলার সাথে মালদা জেলার বিভিন্ন পূজা মন্ডপের ভার্চুয়াল উদ্বোধন করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
বুধবার বিকেলে নবান্ন থেকে ভার্চুয়াল উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। দার্জিলিং, কালিম্পং, কোচবিহার, দুই দিনাজপুর জেলা সহ মালদা জেলার বিভিন্ন ক্লাবের দুর্গা পূজার আনুষ্ঠানিক সূচনা করা হয়। মালদা শহরের শান্তি ভারতি পরিষদে মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, মালদা জেলা শাসক রাজশ্রী মিত্র, পুলিশ সুপার অলক রাজরিয়া সহ অন্যান্য আধিকারিক ও ক্লাব সদস্যরা।

এছাড়াও মালদার বিভিন্ন ক্লাবের দুর্গা পূজার ভার্চুয়াল আনুষ্ঠানিক সূচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সমস্ত লাইভ অনুষ্ঠান সম্প্রসারণ করা হয় টিভি স্ক্রীনের মাধ্যমে। এদিন নবান্ন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১০ টি জেলার পূজা মন্ডপ ভার্চুয়াল উদ্বোধন করেন। উদ্বোধনের সাথে সাথে মালদা শহরের শান্তি ভারতী পরিষদের পূজামণ্ডপে প্রদীপ প্রজ্বলন করেন জেলাশাসক ও পুলিশ সুপারসহ অন্যান্য অতিথিরা। উদ্বোধনের পর শঙ্খ ধ্বনি ও উলু ধ্বনি দেন মহিলারা। তার সাথে সাথে ঢাক এবং কাসর বাজিয়ে শুরু হয় দুর্গোৎসবের।

এই বিষয়ে জেলাশাসক রাজর্ষি মিত্র বলেন, মুখ্যমন্ত্রী অন্যান্য জেলার সাথে মালদা জেলার পূজা মণ্ডপগুলির ভার্চুয়াল উদ্বোধন করেছেন। খোলামেলা পূজা মণ্ডপ তৈরি করার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন ক্লাব কর্তাদের। এর পাশাপাশি তিনি বলেন, করোনা আবহে দুর্গোৎসবে সামাজিক দূরত্ব বজায় রাখা, স্যানিটাইজার এবং মাস্ক ব্যবহার করার আবেদন জানান তিনি।।