ভেঙে যাওয়া পা দিব্যি নাচাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, ভিডিও ভাইরাল হতেই শোরগোল দেশ জুড়ে

একুশের বিধানসভা নির্বাচন উপলক্ষে পশ্চিমবঙ্গ রণক্ষেত্রের আকার ধারণ করেছে। এই রণক্ষেত্রে কার্যত বিজেপি এবং তৃণমূল একে অপরের সম্মুখ সমরে। তার মাঝেই নন্দীগ্রামে মনোনয়নপত্র জমা দিতে গিয়ে পায়ে আঘাত পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই আঘাত নিয়েও রাজ্য রাজনীতি রীতিমতো উত্তাল হয়ে ওঠে। বিজেপি এবং তৃণমূল কার্যত অপরের প্রতি কাদা ছোড়াছুড়ি করতে থাকে।

নন্দীগ্রামে মনোনয়নপত্র জমা দেওয়ার দিন থেকেই হুইলচেয়ারে ঘুরছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পায়ে চোট লাগার কারণেই কার্যত এমনটা করছেন তিনি, এই দাবি জানিয়েছে তৃণমূল। তবে বিরোধী বিজেপি শিবির অবশ্য সবটাই “নাটক” বলে দাবি করেছে। এমনকি বিজেপির তরফ থেকে বারংবার মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যের রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে।

এবার সেই বিতর্কের পারদ আরো একদফা চড়লো। কারণ সম্প্রতি প্রকাশ্যে এসেছে মুখ্যমন্ত্রীর একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে যে পা ভেঙে গিয়েছে বলে দাবি করছিলেন মুখ্যমন্ত্রী সেই পা অন্য পায়ের উপর তুলে অনবরত নাচিয়ে চলেছেন তিনি! ভিডিও দেখে হতবাক নেটিজেন। জনৈক সুরেশ নাখুয়া নামের এক ব্যক্তি শেয়ার করেছেন এই ভিডিও। এই প্রতিবেদন মারফত দেখুন সেই ভিডিও। ভিডিওটির সত্যতা যাচাই করা হয়নি।