ক’রোনার কারণে অভাব সংসার, স্বেচ্ছা মৃত্যুর আবেদন জানিয়ে রাষ্ট্রপতির কাছে চিঠি মালদার দম্পতির

করোনা আবহে সংসারে অভাব।স্বেচ্ছায় মৃতুর আবেদন জানিয়ে রাষ্ট্রপতিকে চিঠি পরিবারের। মালদা শহরের নেতাজী পল্লীর একটি পরিবার করোনার কারণে ভয়ঙ্কর আর্থিক দুরবস্থার সামনে পরে সপরিবারে রাষ্ট্রপতির কাছে স্বেচ্ছামৃত্যুর আবেদন করতে সিদ্ধান্ত নেন।  বাড়িতে রয়েছেন বৃদ্ধ এবং বৃদ্ধা, উনাদের মুক ও বধির সদ্য বিধবা হওয়া মেয়ে ও তার একমাত্র ১০ বছরের পুত্র সন্তান। বৃদ্ধ দম্পতি শারিরীক ভাবে অসুস্থ, এই করোনা আবহে উনাদের সেলাই থেকে যে আয়ের উৎস ছিল সেটি বন্ধ হয়ে গেছে এবং ফলত উনারা ভয়ঙ্কর আর্থিক বিপর্যয়ের সামনে পরেছেন বলে অভিযোগ।

বৃদ্ধ শয্যাশায়ী, উনার কিডনির চিকিৎসা রয়েছে। এই খবর পেয়ে বিশিষ্ট সমাজসেবী কাজল গোস্বামী উনাদের বাড়িতে পৌঁছান এবং পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। উনি পরিবারকে আশ্বাস দেন এবং অনুরোধ করেন যাতে উনারা কোনপ্রকার অসহায় অনুভব না করেন।

জানান, সব রকম কথা হয়েছে এবং যাতে পরিবারটি আর্থিক সংকটের জন্য কোন বাজে সিদ্ধান্ত না নেয় সেই বিষয়ে উনাদের বিশ্বাস দিতে পেরেছি এবং অতি শীঘ্রই দ্বায়িত্ব নিয়ে উনাদের যাতে একটি ধারাবাহিক মাসিক আয়ের ব্যাবস্থা করা যায় তার ব্যাবস্থা দ্বায়িত্ব নিয়ে একজন সহনাগরিক হিসেবে দ্বায়িত্ব পালন করার চেষ্টা করবেন বলেও জানান তিনি।