নিজের বাড়িতেই রান্নাঘর থেকে খাবার চুরি করে খেতে গিয়ে পড়লেন ধরা, লজ্জায় মাথা হেট মালাইকার

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় বিভিন্ন অভিনেত্রী ছবি ট্রোল হয় তাদের প্রতি মুহূর্তের ছবি। তারা সোশ্যাল মিডিয়ায় বা ইনস্টাগ্রাম প্রোফাইল আপলোড করেন তাদের ব্যক্তিগত মুহূর্তের ছবি আর তা নিয়েই হুড়োহুড়ি পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এবার তেমনই একটি ছবি মালাইকা আরোরা নিজস্ব প্রোফাইলে শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, তিনি রান্নাঘরে কিছু রান্না করছেন এবং রান্না করতে করতে তিনি তা থেকে তুলে টেস্টও করছেন, আমাদেরই মত।

আমরা অনেকেরই এই অভ্যাস আছে, রান্না করতে করতে তার টেস্ট যাচাই করা। যদিও খাবারটি দেখে মনে হচ্ছে খুবই স্পাইসি কিছু রান্না করছেন মালাইকা এবং ছবিটি পোস্ট এর সাথে ক্যাপশনে লেখেন যে, সবাইকে গেস করতে যে তিনি কি রান্না করছেন ? যার ফলে সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের মধ্যে তাড়াহুড়ো লেগে যায় কে আগে সঠিক উওর টি দেবেন।

যদিও সবশেষে মালাইকা নিজেই সেই রহস্যের উন্মোচন করবেন বলেছেন, যে তিনি কি রান্না করছেন।

বিশেষত ফটোটি দেখে মানুষ মনে-মনে অবাক হয়েছেন যে এতো বড় একজন অভিনেত্রী এবং ডান্সার তিনি আবার সাধারণ মানুষের মতো রান্নাবান্না করে। তিনি রান্নাবান্না করেন যেটা আমাদের মত আর পাঁচজন সাধারণ ব্যক্তির স্বভাব এর সাথে কিছুটা মিল পাওয়া যায়। আমরা যেমন কিছু রান্না করতে করতে তার থেকে খাবার টেস্ট করি মালাইকা কেও দেখা যাচ্ছে ঠিক তেমনই অর্থাৎ মানুষ অবাক এই কারণেই সেলিব্রিটিদের সাথে নিজেদের মিল পাচ্ছে।

আমাদের সবারই ধারনা থাকে সেলিব্রিটিরা না জানি কেমন ভাবে নিজেদের জীবন যাপন করে। আমাদের মতো আর পাঁচজনের সাধারণ মানুষের মতো জীবনযাপন করেন না হয়তো তারা, আমরা কিছু বিশাল মাপের ধ্যান-ধারণা পুষে রাখি নিজেদের মনে যার ফলে এ সমস্ত সমস্ত ছবি দেখে আমরা কিছুটা অবাক হয়ে যাই। যদিও মালাইকা শুধুমাত্র একজন দক্ষ অভিনেত্রী ও নয় বলিউডে তাঁর পরিচয় একজন অত্যন্ত সুনিপুণ ডান্সার হিসাবেও। তিনি এই ৪৭ বছর বয়সেও নিজের শরীরের এতটাই ফিটনেস রেখেছেন, তিনি যেকোনো বয়সী বড় বড় ডান্সার দের সাথে তালে তাল মেলাতে পিছপা হন না।প্রতিদিন নিত্য ইয়োগা করেন শরীরকে ফিট রাখার চেষ্টা করেন।এটিই তাঁর এই ফিটনেস ফিগারের রহস্য।