সানি লিওনের ম’তো প’র্ন তা’র’কা’দে’র বড়ো কা’জ দেন মহেশ ভাট, আমাদের বে’লা’য় কি হয়?: গেহানা বশিষ্ঠ

পর্নোগ্রাফি ছবি বানানোর অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশের জালে ফেঁসে গিয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। আপাতত জেল হেফাজতে রয়েছেন রাজ। পুলিশ এই মামলায় একের পর এক অভিনেত্রী, মডেলদের বয়ান রেকর্ড করছে। রাজের বিরুদ্ধে তথ্য প্রমাণ সংগ্রহের কাজ চলছে। আর ঠিক এই মুহূর্তেই রাজের হয়ে সওয়াল করে তার পাশে এসে দাঁড়ালেন এই মামলার অপর আরেক অভিযুক্ত গহনা বশিষ্ঠ।

মহেশ ভাটের সমালোচনা করে রাজের হয়ে কথা বললেন গহনা। ‘গন্দি বাত’ সিরিজ খ্যাত অভিনেত্রী সরাসরি অভিযোগের আঙুল তুলেছেন মহেশ ভাট এবং পর্ন তারকা সানি লিওনের দিকে। তার যুক্তি, মহেশ ভাটের মত পরিচালকেরা পর্নোতারকা সানি লিওনদের ছবিতে কাজ করার সুযোগ করে দেন। আর ফেঁসে যান গহনার মত অভিনেত্রীরা। অভিনেত্রীর দাবি, তিনি কোনো পর্ন ছবিতে কাজ করেননি।

গহনা দাবি করেছেন, তিনি যে ছবিতে কাজ করেছেন সেগুলিকে ইরোটিকা বলে। তাছাড়া যেদিন পুলিশ শুটিং সেটে এসে হানা দেয় সেদিন ঘটনাস্থলে তিনি উপস্থিত ছিলেন না। তবুও পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। পুলিশ তাকে কেন গ্রেফতার করলো, তা আজও তার অজানা। গহনার অভিযোগ, বিনা কারণেই পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। তিনি আরও দাবি করেছেন, তিনি যে কাজ করেছেন শাহরুখ খান থেকে শুরু করে দীপিকা পাড়ুকোনও তাই করে থাকেন।

গহনা জানিয়েছেন, তিনি স্বেচ্ছায় রাজ কুন্দ্রার সঙ্গে কাজ করেছেন। রাজ এই কাজ করানোর জন্য তার সঙ্গে কোনো রকম জোরজবরদস্তি করেননি। রাজ একজন খুবই ভালো মানুষ বলে দাবি করেছেন গহনা। রাজের সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। বলিউডের অন্যান্য মডেলরা যেখানে রাজের বিরুদ্ধে অভিযোগ করছেন সেখানে রাজ কুন্দ্রার পাশে এসে দাঁড়ালেন গহনা।