সামনেই মহালয়া, কোন কোন চ্যানেলে কে কে হ’চ্ছে’ন দুর্গা? জেনে নিন

আকাশে বাতাসে ছড়িয়ে আছে পুজোর গন্ধ। প্রত্যেক বাঙালির বাড়ি বাড়ি মহালয়ার দিন শুনতে পাওয়া যাবে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে মহালয়া। যদিও এখন মহালায়া মানে শুধু মাত্র রেডিও নয়, বিভিন্ন চ্যানেলে এখন ভোর বেলা থেকেই মহালায়া দেখানো শুরু হয়ে যায়। দেবী দুর্গার চরিত্রে অভিনয় করতে দেখা যায় একাধিক অভিনেত্রীকে। স্টার জলসা জি বাংলা এবং কালার্স বাংলা মূলত মহালয়ার অনুষ্ঠান সম্প্রচার করেন।

এই তিনটি চ্যানেলে দেখতে পাওয়া যাবে মহালয়ার অনুষ্ঠান। শুটিংয়ের কাজ আপাতত শেষ। ইতিমধ্যেই বিভিন্ন চ্যানেলের তরফ থেকে মহালয়ার।প্রমো প্রকাশ করা শুরু হয়ে গেছে। চলুন জেনে নেওয়া যাক এই বছর কোন কোন চ্যানেল কোন কোন অভিনেত্রীকে দেখাতে চলেছেন দেবী দুর্গা রূপে।

কোয়েল মল্লিক: চলতি বছরে দেবী দুর্গা রূপে কালার্স বাংলা চ্যানেলে ধরা দেবে অভিনেত্রী কোয়েল মল্লিক। এর আগে অবশ্য দেবী দুর্গা সাজে কোয়েল মল্লিককে দেখতে পেয়েছি আমরা, কিন্তু মাতৃত্ব আস্বাদন করার পর এই প্রথম তার দেবী দুর্গা রূপে অবতরণ।

শুভশ্রী গাঙ্গুলী: এই বছর জি বাংলার তরফ থেকে দেবী দুর্গা সাজে দেখতে পাওয়া যাবে শুভশ্রী গাঙ্গুলীকে। এই অভিনেত্রীরও এবার মাতৃত্ব আস্বাদন করার পর প্রথম দেবী দুর্গা সাজা।

দিতিপ্রিয়া রায়: স্টার জলসা দেবীরূপে দিতিপ্রিয়া রায় কে উপস্থাপন করতে চলেছেন। যদিও এর আগে জি বাংলায় দিতিপ্রিয়াকে দেখতে পাওয়া গেছে দেবী দুর্গা রূপে। স্টার জলসার শোভন গাঙ্গুলি এবং ইমন চক্রবর্তীর গলায় শুনতে পাওয়া যাবে মহালায়া।