শর্ট প্যান্টের ফাঁকা দিয়ে উঁকি দিচ্ছে শরীরের ট্যাটু, মধুমিতার মোহময়ী ছবি ভাইরাল

আসলে সে আমাদের কাছে সবার প্রিয় পাখী, তার পরেই ইমন। এই দুই চরিত্রে তাকে আমরা টিভির পর্দায় সবাই দেখতে পাই। এখানে কার কথা বলা হচ্ছে সেটা নিশ্চয়ই বুঝতে পারছেন, হ্যা মধুমিতা। কিন্তু এই মধুমিতাই কিন্তু লভ আজ কাল পরশু সিনেমাতে একেবারে চমকে দিয়েছে সবাইকে। একেবারে বোল্ড চরিত্রে ধরা দিয়েছে সিনেমার পর্দায়। কিন্তু এখনও সে সেই ধারা বজায় রেখেছে তার সম্প্রতি কিছু ফটোশুটে।

মধুমিতা নতুন নায়িকাদের মধ্যে অন্যতম ফ্রেশ লুক। তিনি নিজেকে বিভিন্ন ক্যারেকটারের জন্য পরীক্ষা নিরীক্ষা চালাচ্ছে। আর সেই কারণেই পূজোর আগের কিছু লাস্যময় ফটোশূট। যা দেখে নেটিজেনদের নজর কেড়েছে সে। সম্প্রতি মৈনাক ভৌমিকের চিনি ছবির শুটিং এ ব্যস্ত সে।

আর সেখানেও তার অন্য রুপ প্রকাশ পেয়েছে। সে যে অনেকটাই সাহসী তার সেই বোল্ড লুকেই ধরা পরেছে। একেবারে খোলামেলা পোশাকে যে বেশ স্বাচ্ছ্যন্দ। মধুমিতা অভিনেতা সৌরভকে বিয়ে করেছিল ঠিকই কিন্তু সেটা টেকে নি বেশী দিন। কিন্তু এখন বিবাহ বিচ্ছেদ্যের পরে মধুমিতা সাবলম্বী ও দৃড়চেতা।

সম্প্রতি তার ফটোশ্যুটে তার বিভিন্ন সাহসী বোল্ড লুক প্রকাশ পেয়েছে, কিন্তু অজানা একটি জিনিস যেটা তার আগে প্রকাশ্যে আসে নি। য়ার সেটা হল,তার উন্মুক্ত উড়ুতে আকর্ষণীয় ট্যটু। যেটা তার হট প্যান্টের একটি ফটোশুটে ধরা পরেছে।