খুব শীঘ্রই মা হতে চলেছেন মধুবনী, খেলেন ৯ মাসের সাধ, ভাইরাল ভিডিও

ভালোবাসা ডট কম সিরিয়ালের কথা আমাদের অনেকেরই মনে আছে।এই সিরিয়ালের মধুবনী গোস্বামীর সঙ্গে অভিনয় করেছিলেন রাজা গোস্বামী। সেই পথ চলা শুরু হয়েছিল তাদের। বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর সেই ভাবে মধুবনী গোস্বামী কে দেখা যায়নি সিরিয়ালের পর্দায় অভিনয় করতে। তবে আপাতত রাজা অভিনয় করছেন খড় কুটোর সিরিয়ালের মুখ্য চরিত্রে। চার বছরের দাম্পত্য জীবনের পর অবশেষে তাদের জীবনে আসতে চলেছে খুশির খবর।

প্রথমে আড়ালে-আবডালে তারা এই কথাটি সকলকে বোঝানোর চেষ্টা করেছিলেন। কখনো ছোট্টো গোপালের ছবি দিয়ে, কখনো আবার নিজেদের পুরনো ঘুরতে যাবার ছবি দিয়ে পোস্ট করেছিলেন তিনি। সম্প্রতি মধুবনী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সাধ ভক্ষণ এর ছবি শেয়ার করলেই সকলের সঙ্গে। সাত মাসের সাধ ভক্ষণ এর ছবিতে তাকে দেখতে লাগছে অসাধারন। এবারের ৯ মাসের ছবি পোস্ট করে দেখা গেল অভিনেত্রীকে। প্রত্যেকটি নারী তার গর্ভাবস্থায় বাপের বাড়ি এবং শ্বশুরবাড়ি থেকে সাধ খায়। এবার নয় মাসে নিজের মায়ের কাছে সাধ খেলেন অভিনেত্রী।

সাধ ভক্ষণ এর দিন অভিনেত্রীকে দেখতে লাগছিল খুবই সুন্দর। পরনে ছিল একটি লাল শাড়ি, গা ভর্তি সোনার গয়না। মেনুতে ছিল ভাত, পাঁচ রকম ভাজা, মাছের মাথা দিয়ে ডাল, তোপসে ফ্রাই, দই ইলিশ, চিংড়ি মাছের মালাইকারি, কাতলা মাছের কালিয়া, মিষ্টি, দই, পায়েস।নিমেষেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সকলেই আগত সন্তানের সুস্থ জীবন কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা এবং অভিনেত্রী কে।

শুধু ছবি না,ছবি ঘিরে তিনি করেছেন একটি ভিডিও।এই ভিডিও তে দেখা যাচ্ছে, তিনি বলছেন, এটা আমি ,এটা আমার বাড়ি আর এখানে একটা পার্টি হচ্ছে। সোশ্যাল মিডিয়াতে এই কথা টি এখন ট্রেন্ড চলছে।এবার সেই জোয়ারে গা ভাসালেন অভিনেত্রী মধুবনি নিজেও।