মদন মিত্র গু’রু’ত’র অ’সু’স্থ, তী’ব্র শ্বা’স’ক’ষ্ট নিয়ে ভ’র্তি হা’স’পা’তা’লে

করোনার দ্বিতীয় ঢেউ আসার সঙ্গে সঙ্গে আমরা শুনতে পাচ্ছি যে একের পরে এক নেতা নেত্রীরা এবং অভিনেতা অভিনেত্রীরা আক্রান্ত হচ্ছেন মহামারীতে। সম্প্রতি কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র অসুস্থ হয়ে পড়লেন ফের আরো একবার। শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে তিনি ভর্তি হয়েছেন হাসপাতালে। কলকাতা এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে। আপাতত তিনি রয়েছেন উঠবার্ড বিভাগের চিকিৎসকদের পর্যবেক্ষণে।

সম্প্রতি পঞ্চম দফার ভোট চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। ভোট প্রক্রিয়া ঘুরে দেখতে গিয়ে হঠাৎ করেই জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। শ্বাসকষ্ট অনুভব হলে সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় রথ তলায়। সেখানে অক্সিজেনও দিতে হয়েছে তাকে। তবে মদন মিত্র বলেছেন যে, দুই রাত না ঘুমানোর জন্য তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। ঠিকমতো না খাওয়া-দাওয়া এবং অক্লান্ত পরিশ্রমের জন্য তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তবে পরে জানতে পারা যায় তিনি অনেকটাই সুস্থ।

প্রসঙ্গত উল্লেখ্য, অসুস্থ থাকাকালীন বেশ কিছু বছর তিনি রাজনীতি থেকে দূরে ছিলেন। কয়েক বছর পর আরো একবার সক্রিয় হয়ে রাজনীতিতে ফিরে ছিলেন তিনি। সারদা মামলায় জড়িয়ে থাকার অপরাধে ভোট চলাকালীন বিভিন্ন নথিসহ তাকে হাজিরা দিতে হয়েছিল ইডির অফিসে।