মদন মিত্র ঢাক বা’জা’চ্ছে’ন শ্রাবন্তী নাচছেন! পুজোর প্রা’ক্কা’লে মিউজিক ভিডিওয়ের অ’পে’ক্ষা’য় সকলে

পুজোর আনন্দে মেতে উঠেছেন রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে সেলিব্রেটি ও সাধারণ মানুষ। গতকাল তাই শোভাবাজার রাজবাড়িতে একটি মিউজিক ভিডিওর শুটিং পর্ব সারলেন অদিতি মুন্সি অভিনেতা ওম শ্রাবন্তী এবং সঙ্গে অবশ্যই আমাদের প্রিয় মদন মিত্র। তিনি একজন রাজনৈতিক ব্যক্তিত্ব হওয়ার পাশাপাশি স্টাইল আইকনও বটে। এই ভিডিও শুটটি ছিল বাণীমন্দিরের পুজোর থিম সং।

সারা রাত ধরে তারই শুটিং সারলেন তাঁরা। পরনে ছিল সবুজ পাঞ্জাবি লাল উত্তরীয় এবং সঙ্গে ম্যাচিং করা সানগ্লাস যার একমাত্র পরিচয় মদন মিত্রের সাজ। রাজবাড়ীর দালানে মদন মিত্র এবং অভিনেতা ওম ঢাকের তালে এমন ভাবে মেতে উঠলেন ঠিক যেন অষ্টমীর রাত এবং তার সাথে লাল শাড়ি ও গয়নায় সেজে উঠেছিলেন অভিনেত্রী শ্রাবন্তীও।

তবে এই ভিডিওর সবথেকে বড় আকর্ষণ হয়ে উঠেছেন গায়িকা অদিতি মুন্সি কারণ একদিকে তিনি বিধায়ক অপরদিকে তিনি গায়িকাও বটে। বলা চলে সবাইকে একদম সারপ্রাইজ দিয়ে শুটিংয়ে হাজির হয়ে গিয়েছিলেন তিনি।

আরো পড়ুন: স্বামী অন্য না’রী’র প্রতি দু’র্ব’ল, কানে আসতেই বি’য়ে দিলেন স্ত্রী, সতীনের স’ঙ্গে করছেন সংসার

অদিতিকে পেয়ে বাকি সকলে আনন্দে মেতে উঠেছিলেন এবং মদন মিত্রের সেই বিখ্যাত ডায়লগ “ওহ্ লাভলী” এ দিন আবারো শোনা গেল। সম্প্রতি এই শুটিং ভিডিওটি ইউটিউবেও আপলোড হয়েছে যা দেখতে ভুলবেন না কারণ এবারের পূজোর থিম সঙ্গেও “ওহ্ লাভলির” একটা আলাদাই ফ্লেভার পেতে চলেছেন সকল মানুষ। তাই অবশ্যই মিউজিক ভিডিওর শুটিংটাও দেখতে হবে বইকি। মিস করলে কিন্তু আফসোস করতে হবে।