রোম্যান্স থেকে জড়িয়ে চুম্বন, কোহলির জন্মদিনে স্ত্রী অনুষ্কার সঙ্গে আদরমাখা মুহূর্ত

১৯৮৮ সালের ৫ই নভেম্বর, ভারতীয় ক্রিকেট দুনিয়ায় এই দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ। কারণ এই দিনটিতেই ভারতের নতুন প্রজন্মের ক্রিকেটের কিংবদন্তি খেলোয়াড় তথা ভারতীয় ক্রিকেট টিমের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি জন্ম গ্রহণ করেন। জীবনের ৩১টা বছরে বহু উত্থান-পতন, হার-জিতের সম্মুখীন হয়ে চলতি বছরেই ৩২ বছরে পদার্পণ করলেন বিরাট।

তবে বিগত বছরগুলিতে তার লাভের ঝুলির পাল্লা কিন্তু অনেক বেশিই ভারী ছিলো। জন্মদিনের এই বিশেষ দিনটি স্ত্রী অনুষ্কার সঙ্গেই কাটাচ্ছেন বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের বেশ কিছু ছবি। সোশ্যাল মিডিয়ায় যা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

View this post on Instagram

And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏

A post shared by Virat Kohli (@virat.kohli) on

View this post on Instagram

💑

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

একসময় বিরুষ্কার প্রেম পর্ব ঘিরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল। সমস্ত বিতর্ক, জল্পনা এড়িয়ে আজ তারা সুখী দম্পতি। বিরুষ্কার প্রতিটি ছবিতে তা স্পষ্ট। এর মধ্যে একটি ছবিতে এক বুক জলে দাঁড়িয়ে ফটোশুট করতে দেখা গিয়েছে যুগলকে। একে অপরের প্রতি নিবিড় চাহনিতে চেয়ে আছেন দুজনে।

ছবির ক্যাপশনে লেখা, “অতল জলের আহ্বানে”। অপর আরেকটি ছবিতে তাদের দুজনকে প্রেমের বাঁধনে আবদ্ধ হয়ে একে অপরকে জড়িয়ে ধরে থাকতে দেখা গিয়েছে। বিরাটের সান্নিধ্যে আপ্লুত অনুষ্কা এই ছবির ক্যাপশনে লিখেছেন, “তুমি আমাকে সব সময় খুশি রাখো”।

View this post on Instagram

Thank God for his birth 😁🙏❤️✨

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

ভালোবাসার নিবিড় নিদর্শন রয়েছে অপর একটি ছবিতে। যেখানে এই সেলিব্রিটি দম্পতি নিজেদের চুম্বনরত মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করেছেন। মাঠে খেলতে যাওয়ার আগে এই ছবি ক্যামেরাবন্দি হয়েছে। তাই এর ক্যাপশন “যাওয়ার আগে”, একেবারেই যথার্থ।

মুম্বাইয়ের ফ্ল্যাটে এই দম্পতি পরস্পরের সঙ্গে কেমন করে সময় কাটান তারও একটি ছবি পোস্ট করেছেন। এই সেলিব্রিটি দম্পতি কখনোই বন্ধ দরজার আড়ালে নিজেদের লুকিয়ে রাখতে চান না।সকলের সামনে একে অপরের প্রতি প্রেম নিবেদন করার সাহস রাখেন তারা।