লকডাউনে ঘরবন্দি শখের বাইক, স্টার্ট দিতেই ফোঁস করলো কোবরা

বর্তমানে গোটা দেশ জুড়েই চলছে লকডাউন এবং কোয়ারেন্টাইন পরিস্থিতি।দেশের প্রায় সর্বত্রই ছড়িয়ে পড়েছে নভেল করোনা ভাইরাস।যার ফলে এই পরিস্থিতির মোকাবিলা করার জন্য কেন্দ্র সরকারের পক্ষ থেকে লকডাউনের রাস্তা বেঁছে নিতে হয়েছে। ফলস্বরূপ এই সময় সমস্ত পরিবহন ব্যবস্থা বন্ধ থাকায় অনেকেরই সখের বাইক, গাড়ি সমস্ত কিছুই প্রায় ৪৬ দিন ধরে বাড়িতেই রয়েছে। সেসব এখন রাস্তায় বের করা যেন ডুমুরের ফুল হয়ে দাঁড়িয়েছে।

প্রসঙ্গত, বাঘমুন্ডির লীলাকুমার মাঝির একটি যথেষ্ট সৌখিন বাইক রয়েছে। যেটি তাঁর খুব পছন্দের। কিন্ত এই সৌখিন জিনিসেই যে এরম একটি মারণ প্রাণী রয়েছে তা কে জানবে। জানা গিয়েছে, পরিস্থিতি আস্তে আস্তে স্বাভাবিকের দিকে যাওয়ার ফলে তিনি ঠিক করেছিলেন বাইক নিয়ে এবার একটু চারপাশ টা ঘুরে দেখবেন।

স্বভাবতই তাই বাইক বের করে বাইকে স্টার্ট দিতেই হেডলাইটের পিছন থেকে বেড়িয়ে এলো একটি কিং কোবরা। তা দেখা মাত্রই বাইক ফেলে দিয়ে চিৎকার করে ওঠেন তিনি। পরে অবশ্য বন দপ্তরে খবর দেওয়া হলে তাঁরা এসে এই সাপটিকে উদ্ধার করে নিয়ে যায়।তবে এখনও যথেষ্ট ঘোরে রয়েছে এই বাইকচালকটি।

তাঁর সখের প্রিয় বাইকটিকে দেখা মাত্রই শিউরে উঠছেন তিনি। এই প্রসঙ্গে তিনি জানান, “ভাগ্যিস আগেই দেখতে পেয়ে গিয়েছিলাম। বাইক নিয়ে বেরোলে কি যে হতো। হয়তো মারাই যেতাম। ভগবানের কৃপায় বেঁচে গিয়েছি”।