দুর্দান্ত সাজে মিষ্টি গলায় রবীন্দ্রসঙ্গীত গাইলেন খুদে, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

দুর্দান্ত সাঁজে মিষ্টি গলায় রবীন্দ্রসঙ্গীত গাইলেন খুদে

এখন দেশে চলছে লক ডাউন আর সেই কারণে আমাদের সময় শুধু কাটছে স্যোশাল মিডিয়ার মধ্যেই। কিন্তু এই স্যোশাল মিডিয়া মানেই যে ভালো তেমন একদম না, বা একদম খারাপ সেটাও না। তাই এটাকে অনেক ভাবেই আমরা ব্যবহার করতে পারি। কিছু দিন আগেই কবিগুরুর জন্মদিন ছিল। আর সেই কারণেই অনেকেই নিজের মতো করে রবি ঠাকুরের গান গেয়েছে। ছোট থেকে বড় সবাই গান করে লাইক, কমেন্ট কুড়িয়েছে। কিন্তু এই ভিড়ের মধ্যেও একজন ছোট্ট মেয়ে নজর কেড়েছে সবার।

তার বয়সের কথা বললে বলতে হয়, ৩-৪ এর মধ্যে। এই বয়সে সে রবি ঠাকুরের গান আওরেছে এটাই বিশাল। কিন্তু তার থেকেও বিশাল হল, তার মিষ্টি গলা, অনেকে এমন আছে যারা এত বড় হয়েও এত সুন্দর গান গাইতেই পারবে না। তাই নেটিজেনদের নজর কেড়েছে সেই ছোট্ট মেয়েটি। আর তার সেই ভিডিও ভাইরাল হয়েছে নিমেষে।

ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করুনঃ https://www.facebook.com/108370784028769/posts/149256886606825/

তাকে সাজিয়ে দেওয়া হয়েছে সুন্দর করে, গেরুয়া শাড়ি, সুন্দর করে বেঁধে দেওয়া হয়েছে চুল তার, কপালে সুন্দর টিপ, আর সাথে তার সুন্দর মিষ্টি গলা, সব মিলিয়ে দারুন। স্যোশাল মিডিয়ায় অনেকেই তাদের প্রতিভা দিয়ে ভাইরাল হয়েছে, কিন্তু এবারের প্রতিভা একটু আলাদা ধরনের। সবাই তাকে ভালোবেসেছে। আশীর্বাদ করেছে, তার আগামী দিনের জন্য। কারণ এতো ছোট্ট একটি মেয়ের গলায় এত সুন্দর রবীন্দ্র সংগীত।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন