শরীরে একটু একটু করে বড়ো হচ্ছে ছোট্ট প্রাণ, অন্তঃসত্ত্বা অনুষ্কার নয়া ছবি ব্যাপক ভাইরাল

চলতি বছরে বলিউড ইন্ডাস্ট্রিতে মা হতে চলেছেন দুইজন অভিনেত্রী। তার মধ্যে একজন হলেন কারিনা কাপুর খান এবং অন্যজন হলেন অনুষ্কা শর্মা।সম্প্রতি কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের জীবনে নতুন অতিথির আসার কথা সকলের সাথে শেয়ার করে ছিলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। একদিকে ক্রিকেটের ময়দানে রাজা এবং অন্যদিকে সুন্দরী নায়িকা, দুই মিলে একেবারে সরগরম তাদের জুটি।তারা যে ছবি সোশ্যাল-মিডিয়ায় পোস্ট করুন না কেন তাই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। এক কথায় বলা যায় যে, এই জুটির ছবি দেবার অপেক্ষায় প্রহর গুনি তাদের অনুগামীরা।

অনুষ্কা শর্মা ছবি মানেই মনের মধ্যে একটু খুশির হাওয়া খেলে যাওয়া। ঠিক যেমন আজকের ছবিটি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি সাদা কালো ছবি শেয়ার করেছেন অনুষ্কা শর্মা। বিনা মেকআপে তার এই ছবিটি দেখে যেন মনে হচ্ছে আমাদের ঘরের মানুষ। “মম টু বি” অনুষ্কার গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে ছবিটি দিয়ে। হাসিটা দেখেই যেন মন ভালো হয়ে যায় সকলের।

View this post on Instagram

🖤&🤍

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি এখন দুবাই তে রয়েছেন। অনুষ্কার স্বামী বিরাট কোহলি দুবাইতে গেছেন আইপিএল খেলতে। তিনি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক। স্বামীকে সঙ্গ দিতে বিরাটের সঙ্গে দুবাইতে উড়ে গেছেন অনুষ্কা। খেলার ফাঁকে ফাঁকে স্ত্রীকে সময় দিতে ভুলে যান না বিরাট কোহলি।

কাটিয়ে নেন কিছু কোয়ালিটি টাইম। বিরাটের টিম মেম্বার দের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন বলিউডের এই গ্ল্যামারাস নায়িকা।সম্প্রতি দুবাইয়ের হোটেলের একটি সুইমিংপুলে কাল বিকিনিতে একটি ছবি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন অনুষ্কা। ছবিটি দেখে তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তার অনুগামীরা।