মমতার মতোই চোট পেলেন মিমি, প্রচারে বেরিয়ে আহত অভিনেত্রী

দলের তরফে প্রচারে নেমে ফের আঘাত পেলেন দলীয় কর্মী। খোদ তৃণমূল সুপ্রিমোর পর এবার তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীও ভোটের প্রচার কার্যে অংশগ্রহণ করতে গিয়ে পায়ে চোট পেলেন। হুগলীর পুরশুড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দিলীপ যাদবের হয়ে প্রচার চালাতে দলের তরফের প্রতিনিধি হয়ে উক্ত কর্মসূচিতে অংশ নেন মিমি।

প্রচার চলাকালীন এদিন গাড়িতেই মিমির পায়ের উপর মাইক এবং আরও কিছু জিনিস পড়ে যায়। যে কারণে অল্প-বিস্তর আঘাত পান মিমি। তবে আঘাত তেমন গুরুতর নয় বলেই জানাচ্ছেন দিলীপ যাদব। মিমি আঘাত পাওয়ার পরে তার পায়ে সঙ্গে সঙ্গেই বরফ লাগানো হয়। এতে বেশ স্বস্তি পান তৃণমূল সাংসদ। এর পরে কিন্তু প্রচার চালিয়ে গিয়েছেন মিমি।

সাময়িক বিরতির পর প্রচার গাড়ি থেকে নেমে পড়েন তিনি। এরপর নিজের গাড়িতেই ঘুরে ঘুরে প্রচার চালান তিনি। প্রচার শেষে হেলিকপ্টারে চড়ে ফের কলকাতায় ফেরেন মিমি। প্রসঙ্গত, এর আগে নন্দীগ্রামে মনোনয়নপত্র জমা দিতে গিয়ে পড়ে গিয়ে পায়ে, কাঁধে এবং হাতে বেজায় চোট পান তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এই নিয়ে রাজ্য রাজনীতি বেজায় উত্তাল হয়ে ওঠে। এখনো সম্পূর্ণ সুস্থ হননি মমতা বন্দ্যোপাধ্যায়। হুইল চেয়ারই তার সঙ্গী হয়ে রয়েছে এখনো।