কালো শাড়ি সাথে হালকা লাল লিপস্টিক, অনবদ্য লুকে ধরা দিলেন মনামী ঘোষ, দেখুন ছবি

অনেকটাই শিথিল লক ডাউন, তবে এখনো গৃহবন্দি হয়ে আছেন আট থেকে আশি প্রায় সকলেই। ইতিমধ্যে গৃহবন্দি হয়ে থাকতে থাকতে একঘেয়েমি লাগতে শুরু করেছে সকলকেই, কেউ বাড়ির কাজকর্ম নিয়ে ব্যস্ত থাকছেন সারাক্ষন কেউ আবার রং তুলি নিয়ে বসে পড়েছেন, কেউ আবার নতুন নতুন শাড়ি পরে ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলছেন তা আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। যে যেরকম পারছেন নিজের মতো করে সময় কাটাচ্ছেন।

বিশেষ করে অভিনয় জগতের সাথে যুক্ত সকলেই এতদিন গৃহবন্দি হয়েই আছেন। তবে এখনো শুরু হয়নি শুটিং, কিভাবে করা হবে শুটিং, কি কি নিয়ম মেনে চলতে হবে, সব কিছু নিয়েই হচ্ছে আলোচনা।

এরই মাঝে অভিনেত্রী মনামী ঘোষ লক ডাউনের মাঝে প্রায়ই নিত্য নতুন শাড়ি পরে নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন, নতুন নতুন স্টাইল স্টেটমেন্ট দিতে ব্যস্ত অভিনেত্রী। তাকে বিভিন্ন শাড়িতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়, কখনো স্টাইলিশ শাড়িতে আবার কখনো নর্মাল শাড়িতে ঝড় তুলেছেন তিনি। তাছাড়াও তিনি বেশ কয়েকটি নাচ করেছেন শাড়ি পরেই, তার প্রত্যেকটিতে হামলে পড়েছেন নেট নাগরিকরা।

 

View this post on Instagram

 

মুচকি……

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

এবার ফের আরেক বার নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন তিনি, যেখানে দেখা যাচ্ছে তিনি কালো রঙের শাড়ি ও ব্লাউজে নিজেকে মেলে ধরেছেন। সাথে ঠোঁটে লাল লিপস্টিক, নখে লাল নেলপলিশ দিয়ে কিলার লুকে ধরা দিয়েছেন। এই ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন মুচকি। এই ছবি পোস্ট হতেই তার অনুরাগীরা প্রশংসার ডালি সাজিয়েছে। তিনি এখন বাংলা টেলি জগতের জনপ্রিয় মুখদের মধ্যে একজন, ইতিমধ্যে বেশ কয়েকটি সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। এক কথায় বাঙালির ঘরের মেয়ে। দেখুন তার ইনস্টাগ্রামে নতুন লুক।