রাজনীতি ছেড়ে দিয়ে অ’ভি’ন’য়ে “কলকাতার রসগোল্লা”, নয়া লুকে ছো’ট প’র্দা’য় দে’খা দেবেন দেবশ্রী রায়

কলকাতার রসগোল্লা, নামটা মনে এলেও আমাদের মনে আসে দেবশ্রী রায়ের নাম। আজও তার ছবি আমাদের কাছে সমানভাবে গ্রহণযোগ্য। সম্প্রতি রাজনীতির ময়দানে পা দিয়েছেন এই অভিনেত্রী। এককালে টলিউডের রাজত্ব করা এই অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে সকলের মন জয় করে রেখেছিলেন, আজ তিনি একজন রাজনৈতিক নেত্রী।

ব্যক্তিগত জীবন হোক অথবা রাজনৈতিক জীবন সব ক্ষেত্রেই তাকে নিয়ে বহুবার বিতর্ক ছড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে এবার শুনতে পাওয়া যাচ্ছে যে, তিনি আরো একবার রুপোলি পর্দায় নামতে চলেছে। তবে এবার আর বড় পর্দায় নয়, ছোটপর্দায় ধারাবাহিকের হাত ধরে তিনি অভিনয় জগতে আসবেন। স্নেহাশিস চক্রবর্তী সংস্থা ব্লুজ এই ধারাবাহিক পরিচালনার দায়িত্বে রয়েছেন।

সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেবশ্রী রায় নিজের নতুন কাজ নিয়ে বলেছেন যে, একটি সাধারণ মেয়ের অসাধারণ হয়ে ওঠার গল্প কে ঘিরে তৈরি করা হয়েছে এই ধারাবাহিক। তবে এই ধারাবাহিকের প্রমো এখনো পর্যন্ত আসেনি। খুব শীঘ্রই আসতে চলেছে এই ধারাবাহিকের প্রমো। আশা করা যায় আপনাদের সকলের এই ধারাবাহিক খুবই ভালো লাগবে।

১৯৮৮ সালে দেবশ্রী রায় বি আর চোপড়ার মহাভারত সত্যবতী চরিত্রে অভিনয় করেছিলেন। সেই থেকেই শুরু হয়েছিল তার অভিনয় জগতে যাত্রা। এরপর দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিতে বেশি সময় লাগেনি তার। এরপর বহু টিভি সিরিজে অভিনয় করেছিলেন তিনি।তার অভিনীত সিনেমার মধ্যে উল্লেখযোগ্য হলো বিরাজ বৌ, লৌহ কপাট এবং দেনা পাওনা।

শুধু বাংলা নয় হিন্দি টেলি সিরিজেও অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে বহুদিন ক্যামেরার সামনে দেখতে পাওয়া যায়নি তাকে। নিজেকে সরিয়ে রেখেছিলেন তিনি ক্যামেরার সামনে থেকে। ভীষণ ব্যস্ত হয়ে পড়েছিলেন রাজনীতি নিয়ে। তবে মাঝে একবার দিদি নাম্বার ওয়ান এর এঙ্কার হিসেবে তাকে দেখা দিয়েছিল। মানুষের কাছে খুব একটা গ্রহণযোগ্য হয়নি বলে তিনি সেখান থেকেও সরে গিয়েছিলেন।