সে’ক্সি অবতার ছেড়ে এখন তিনি নাগিন, সাপের রূপে ধরা দিলেন সানি লিওন

সানি লিওনি যিনি নীল ছবি তারকা হওয়ার পাশাপাশি একজন বলিউডের বিখ্যাত অভিনেত্রী,তিনি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে তার নিজের এবং পরিবারের বিভিন্ন ছবি পোস্ট করেন। সে সমস্ত ছবিতে সব সময় যে তাকে সেক্সি অবতার দেখা যায় তাও কিন্তু নয়,মাঝে মাঝেই পরিবারের সঙ্গে মিষ্টি মিষ্টি ছবি পোস্ট করতে দেখা যায় তাকে।ব্যক্তিগতভাবে তার সৌন্দর্য এবং মধুর স্বভাবের জন্য তাকে পছন্দ করেন বহু মানুষ।

সম্প্রতি এমটিভি স্প্লিটসভিলা র বিহাইন দা সিন সিনস এর একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। এই ছবিতে তিনি হয়ে উঠেছেন নাগিন, হ্যা হতবাক হবার কিছু নেই। নাগিন ডান্স এর সাথে সাথেই নাচ করতে দেখা গেল তাকে। সাথে তার সঙ্গ দিয়েছেন অন্যতম সেরা সঞ্চালন রণবিজয়। অন্যের ছবিতে দেখা যাচ্ছে যে, নাগিন আরবের সানি আবার ছোবল মারতে যাচ্ছেন রণবিজায় ওরফে সাপুড়ে কে।

ছবিটি রীতিমতো হাসি ঠাট্টার ছলে বানানো হয়েছে, সেটাই বোঝাই যাচ্ছে। ছবিটি নিজের টুইটারে পোস্ট করে অভিনেত্রী লেখেন যে, তুমি আমার সামনে দাঁড়াতেই পারবে না। এবার তোমাকে হাতেনাতে পেয়েছি। এই ছোবল দিয়ে দিয়েছি তোমাকে।সাম্প্রতিক কেরলে চলছে এমটিভি স্প্লিটসভিলা র শুটিং এর পর্ব।

সমস্ত ক্রু মেম্বার দের সঙ্গে সেখানে রয়েছেন সানি লিওনি এবং রনভির সিং। মাঝে মাঝেই সকলের সাথে মজা করতে দেখা যায় এই অভিনেত্রীকে। প্রসঙ্গত উল্লেখ্য, বিক্রম ভাট পরিচালিত অনামিকাতে অন্যতম অভিনেত্রী সোনালী সেয়গলের সাথে অভিনয় করতে দেখা যাবে সানি লিওনি কে। অনামিকা রিলিজ করা হবে এমএক্স প্লেয়ারে।

এছাড়াও কিছুদিন আগে স্বামীর সঙ্গে এটি ডেট নাইটের ছবি পোস্ট করেন তিনি। সোশ্যাল ওয়ালে তার কিছু ছবি শেয়ার করেছিলেন সানি লিওনের স্বামী ড্যানিয়েল। ক্যাপশনে লিখেছিলেন, আয়াফেত। এটি একটি ইতালীয় শব্দ, যার ইংরাজি অর্থ হলো আফেকশন।