ঐশ্বর্যকে ছেড়ে মনীষার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন, চটে লাল বচ্চন বধূ

বি-টাউনের অন্যতম সেরা সুন্দরী ঐশ্বর্য্য রাই। তার রূপের জাদুতে মুগ্ধ আট থেকে আশি। রাই সুন্দরীর রূপের খ্যাতি বিদেশেও ছড়িয়ে পড়েছে। নব্বইয়ের দশকের বি-টাউনের সেরা সুন্দরীদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। তবে এহেন সুন্দরীকেও কিন্তু একসময় প্রেমে বিরহ যন্ত্রণা সহ্য করতে হয়েছিল। নেপথ্যে ছিলেন বলিউডের তৎকালীন দাপুটে অভিনেত্রী মনীষা কৈরালা।

বি-টাউনে গুঞ্জন, ক্যারিয়ারের শুরুর দিকে রাজিব মুলচন্দানির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ঐশ্বর্য। তবে তাদের প্রেমে বাধ সেধেছিলেন মনীষা। মনীষার সঙ্গে সাক্ষাৎ হওয়ার পর রাজিব ঐশ্বর্যের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। এমন ঘটনা স্বভাবতই মেনে নিতে পারেননি রাই সুন্দরী। এমন খবর কানে আসতেই রাজিবের কাছে এর ব্যাখ্যা চেয়ে বসেন তিনি।

Aishwarya-Rai-and-Rajeev-Mulchandani

একটি সাক্ষাৎকারে মনীষা এই তথ্য তুলে ধরেন। তবে মনীষার দাবি মানতে নারাজ ঐশ্বর্য। তার পাল্টা দাবি, মনীষা মিথ্যা কথা বলেছেন। কারণ তার সঙ্গে রাজিবের এমন কোনো সম্পর্কই নেই। পাশাপাশি মনীষার সঙ্গেও তার সম্পর্ক খুব ভালো বলে দাবি করেন ঐশ্বর্য। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে মনীষার সঙ্গে তার বন্ধুত্বের সম্পর্কে ছেদ পড়ে।

Do You Know Bollywood Celebrities Dumped Their Partners After Becoming  Famous Stars? - StarBiz.com

এর কারণ রাজিব কিনা তা কখনো স্বীকার করেন নি ঐশ্বর্য। তবে বলিউডে ঐশ্বর্য এবং মনীষাকে এরপর আর কখনো একই পর্দায় দেখা যায়নি। বিবাদ যখন এই পর্যায়ে পৌঁছোয় তখন ড্যামেজ কন্ট্রোলে নামেন মনীষা। তিনি দাবি করেন তার বক্তব্যের ভুল মানে করা হয়েছে। তিনি এমন কিছুই বলেন নি। তবে তাতেও অবশ্য এই দুই সুন্দরীর মাঝের দূরত্ব মেটেনি।