ফাঁস ব্যক্তিগত জীবন, প্রাক্তণ প্রেমিকার বাড়িতে হাতেনাতে ধরা পড়েছেন সালমান, শুনলে আতঁকে উঠবেন

সমলনের Being Human ৫০০ টাকার জিনস বিক্রি করে ৫০০০ টাকায়

বলিউড ইন্ডাস্ট্রি ভাইজানের ভালোবাসা লিস্ট কিন্তু অনেকটাই বড়। বারবার নিজের নাম তিনি জড়িয়েছেন বহু মহিলাদের সঙ্গে।নিজের ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়া থেকে দূরে সরিয়ে রাখার আপ্রাণ চেষ্টা করলেও বারবার ব্যর্থ হয়েছেন তিনি। ডেটিং থেকে বিচ্ছেদ সবকিছুতেই পেজ থ্রি এর শিরোনামের সারাজীবন ছিলেন সালমান খান। বারবার সম্পর্কে জড়িয়ে পড়ার পরেও এখনো পর্যন্ত কিন্তু তিনি অবিবাহিত। তার বিবাহ নিয়ে বারবার চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।সালমান খানের ক্যারিয়ার যখন একেবারে তুঙ্গে,তখন হাম দিল দে চুকে সানাম সিনেমা চলাকালীন তিনি প্রেমে পড়ে যান বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাইয়ের। বেশ কয়েক মাস সুন্দর সম্পর্ক চলছিল তাদের।

কিন্তু আচমকা নিজেদের মধ্যে মনোমালিন্য হওয়ার কারণে অচিরেই ভেঙে যায় তাদের সম্পর্ক।এরপর ক্যাটরিনা কাইফ, সোমি আলি, সঙ্গীতা বিজলানি, লুলিয়া ভান্তুর এর মত বেশ বড় বড় বলিউড অভিনেত্রীদের সঙ্গে একাধিকবার সম্পর্কে জড়িয়ে পড়েছেন তিনি।বেশ কিছু বছর আগে জনপ্রিয় টিভি শো কমিটি বিস্ফোরক একটি পত্র প্রকাশ করেছিলেন ভাইজান যা শুনে স্বাভাবিকভাবেই অবাক হয়ে গেছেন সকলে। নস্টালজিয়ায় ডুবে সালমান খান জানিয়েছিলেন, একবার প্রাক্তন বান্ধবীর বাড়িতে দেখা করতে গিয়ে আচমকা প্রেমিকার বাবা বাড়ির ভেতরে চলে আসেন।

হঠাৎ করে প্রাক্তন বান্ধবীর বাবা মা ফিরে আসায় ছাড়া আর কোনো উপায় ছিল না তার। শেষমেষ আলমারিতে লুকিয়ে ছিলেন সালমান খান। কিন্তু আলমারির মধ্যে ভুলে থাকা সালমান খান নিজেকে সামলাতে না পেরে খুব জোরে জোরে হাঁচি দিচ্ছিলেন। হাঁচি দেওয়ার পরেই হাতেনাতে ধরা পড়ে গিয়েছিলেন সালমান খান।যদিও প্রেমিকার বাবা সালমান খানকে খুবই পছন্দ করতেন বলে সেবার জোর বেঁচে গিয়েছিলেন তিনি। তবে এহেন অভিনেতা বলিউডের বডিগার্ডের সেবার প্রথম ছিল না।স্কুলে পড়াকালীন ও এক শিক্ষিকা কে ক্রাশ খেয়ে ছিলেন তিনি। তবে বাড়িতে ধরা পড়ার ব্যাপারটা তার কাছে একেবারেই ছিল নতুন।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন