পর্দার রাম-সীতার কোলে এসেছে লক্ষ্মী মেয়ে, এই প্রথম সন্তানের মু’খ দেখালেন গুরমিত-দেবীনা

গত এপ্রিল মাসে মা হয়েছেন হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। জন্ম দিয়েছেন এক ফুটফুটে কন্যা সন্তানের। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির দুই তারকা দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধুরী র জুটি দর্শকদের খুব পছন্দের। রামায়ণ ধারাবাহিকের রাম-সীতার চরিত্রে তাদের অনবদ্য অভিনয় তাদের সকলের কাছে আরও জনপ্রিয় করে তোলে।

এবার তাদের ঘরেই ছোট্ট মা লক্ষ্মীর প্রবেশ। এখন এই একরত্তিকে নিয়েই সারা দিন কেটে যায় গুরমিত-দেবিনার। জন্মের দু’মাস পরেও নেট দুনিয়ায় দেখা মেলেনি ওই ছোট্ট অতিথির। আর তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছেন তাদের অনুরাগীরা। তবে এবার অপেক্ষার শেষ।

তারা তাদের ছোট্ট মেয়ের নাম দিয়েছেন লিয়ানা। লিয়ানার ছবি এই প্রথমবার সোশ্যাল মিডিয়ায় সামনে আনলেন দেবিনা। একরত্তির একগুচ্ছ ছবিতে মন ভরেছে তাঁদের ভক্তদের।

আরো পড়ুন: অবসরে বি’রা’ট অঙ্কের টা’কা, মাসে লক্ষ টা’কা পেনশন, এই সরকারি স্কি’মে লা’ভ’বা’ন হবেন আপনিও

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে ৩ মাসের লিয়ানা সাদা রঙের ক্রোসেটের ড্রেস পরে বাবা-মায়ের থেকে স্নেহের চুম্বন আদায় করে নিচ্ছে।

মেয়েকে আদর করতে করতে আবেগে দু-চোখ বন্ধ করে ফেলেছেন বাবা-মা। এমন একটি আদুরে ছবি দেখে নেটিজেনরা রীতিমতো মুগ্ধ হয়ে গেছেন এবং কমেন্ট বক্সে নতুন বাবা-মাকে শুভেচ্ছাও জানিয়েছেন।

দেবিনা ছবির ক্যাপশন দিয়েছেন, “এই যে লিয়ানা… আমাদের হৃদয় তোমার হৃদয়ে গিয়ে মিশেছে। আমার আশেপাশের মানুষগুলো আমার মেয়েকে এত ভালোবাসে তা জেনেে আমরা খুব খুশি।”

শুধু তাই নয়, ইতিমধ্যে মেয়ের নামে দেবিনা ইনস্টাগ্রামে একটি প্রোফাইল খুলেছেন গুরমিত-দেবিনা। আর সেই প্রোফাইলের ১৮ হাজার ফলোয়ার্স। মেয়ের সঙ্গে কাটানো নানান সুন্দর সুন্দর মুহূর্তের ছবি সেখানে শেয়ার করেন তারা। আর প্রতি ছবির কমেন্ট বক্সে নেটিজেনদের ভিড় থাকে চোখে পড়ার মতো।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

যদিও মেয়ের জন্মের পর সোশ্যাল মিডিয়াতে নানান কটাক্ষ হজম করতে হয়েছিল নতুন মা দেবিনাকে। যার জবাব দেওয়ার জন্য অভিনেত্রী নিজের মা, শাশুড়ি, গুরমিত এবং লিয়ানাকে নিয়ে একটি ছবি শেয়ার করে লেখেন, “আপনাদের মনে তো দেখছি অনেক প্রশ্ন! কেন শাশুড়িকে আন্টি বলি।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

কেন আমি আমার মেয়েকে এভাবে ধরি। তবে আমি বেশি কিছু না বলে শুধু এই কথাটিই বলতে চাই আপনারা যেমন দেখছেন ঠিক তেমন ভাবেই আমার চারপাশে কিছু নিরাপত্তাপ্রাদনকারী হাত রয়েছে, যারা সবসময় আমাকে সাহস জোগায় এবং বলে, সব ঠিক আছে।”