জিন্সের সঙ্গে টপ! নো মেকআপ লুকে নেট দুনিয়া কাঁপাচ্ছেন কৃষ্ণকলির শ্যামা

নো মেকআপ লুক, এইভাবে এর আগেও অনেকে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। কিন্তু নো মেকআপ লুকে ধরা দিতে গিয়ে বহু অভিনেত্রীকে অনেকবার উপহাসের শিকার হতে হয়েছে। কিন্তু সম্প্রতি কৃষ্ণকলির শ্যামা ওরফে তিয়াসা রায়, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল এ পোস্ট করেছেন একটি নো মেকআপ লুক। সকালবেলা ঘুম থেকে উঠে এক মুখ হাসি নিয়ে একটি ছবি তুলে পোস্ট করে ফেললেন নিজের ইনস্টাগ্রামে।

এই ছবিটা কিন্তু অন্যান্য সমস্ত ছবি র থেকে একেবারেই আলাদা। আমরা সব সময় তাকে দেখে থাকি শাড়ি গয়না পড়ে থাকতে। কিন্তু ঘুম থেকে উঠে একেবারে ফ্রেশ লুক আমরা এই প্রথম দেখলাম।শুধুমাত্র একটি গেঞ্জি এবং প্যান্ট পড়ে তিনি এই ছবিটি তুলেছেন। একমুখ হাসি দেখে বোঝাই যাচ্ছে যে, এই হাসিটা একেবারেই অকৃত্রিম।

ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতে বহু মানুষ এই ছবিটি পছন্দ করেছেন। তার সাথে সাথে সকলে তার অনাবিল হাসি এবং সৌন্দর্যের প্রশংসা করতে ভোলেননি। এরকম সুন্দর একটি মিষ্টি হাসি সকলকে উপহার দেওয়ার জন্য তিয়াসা রায় কে ধন্যবাদ জানিয়েছেন সকলে।

সত্যি কিছু কিছু ছবি যে মন ভালো করে দেয়, তাই ছবিটি না দেখলে বোঝা যেত না। ছবিটিতে লাইক এর সঙ্গে সঙ্গে বেড়েছে কমেন্টে সংখ্যা। বরং ভালো ভালো, অন্যান্য ছবি থেকে এই ছবিটিতে অনেক বেশি লাইক এবং কমেন্ট করেছেন নেটিজেনরা।