করেছিলেন প্র’তি’জ্ঞা, অতএব দিশা পাটানিকে সেলোটেপ লাগিয়ে চু’মু খে’লে’ন সালমান খান

বলিউড এখন আগের থেকে অনেকটাই স্বাভাবিক। এখন ঘনিষ্ঠ দৃশ্য অথবা চুম্বন করতে গেলে ফুল অথবা পাতার সাহায্য নিতে হয় না। সকলের সামনে উন্মুক্ত করে দেখানো হয় সবকিছু। এখন নায়িকার বিকিনি পড়ে ছবি তোলাটা আমাদের কাছে খুবই স্বাভাবিক। বহু নায়ক এমন রয়েছেন যারা চুম্বনের দৃশ্যে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছে।তবে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা হোক অথবা অনস্ক্রিন চুম্বন করা, এই সমস্ত দিক দিয়ে বলিউডের তিন খানের কিছুটা হলেও ছুতমার্গ ছিল। কোথাও না কোথাও তারা অস্বস্তি বোধ করতেন নায়িকাদের চুম্বন করতে। তবে আস্তে আস্তে সময়ের সাথে সাথে তারাও পাল্টে গেছেন।

আমির খানের সেই বিখ্যাত চুম্বনের কথা আমরা সকলেই জানি, রাজা হিন্দুস্তানি তে কারিশমা কাপুর কে সম্মান করে দীর্ঘতম চুম্বনের রেকর্ড করে ফেলেছিলেন তিনি। অন্যদিকে শাহরুখ খান ও জাব তাক হে জান সিনেমাতে ক্যাটরিনা কাইফকে চুম্বন করেছিলেন।

সবশেষে এবারে এই তালিকায় নাম লেখালেন অন্যতম এলিজেবল ব্যাচেলর সালমান খান। যিনি ঐশ্বর্য রাই বচ্চন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ কাউকে কখনো চুম্বন করেননি। কিছুদিনের মধ্যেই আসতে চলেছে তার নতুন সিনেমা রাধে। কত বছর করোনার জন্য এই ছবি পিছিয়ে গেছে প্রায় ১ বছর। তবে ছবির নাম রাধে হলেও ছবির ট্রেলার দেখে আপনার চোখ কপালে উঠে যাবে। যে প্রতিজ্ঞা নিয়ে তিনি সারাজীবন চলেছেন অবশেষে সেই প্রতিজ্ঞা তিনি নিজেই ভেঙে ফেললেন।

প্রভুদেবা পরিচালিত এই সিনেমাতে অবশেষে তিনি এক সেকেন্ডের জন্য হলেও দিশা পাটানিকে চুম্বন করেছেন। আর তাতেই রীতিমত হতবাক হয়ে গেছে সকলে। সোশ্যাল মিডিয়ায় সালমান খানকে নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। অনেকেই বলছেন যে, অবশেষে নিজের প্রতিজ্ঞা ভাঙতেই হলো সালমান খানকে, আবার অনেকের বক্তব্য ওই দৃশ্যে আদৌ সালমান খান ছিলেন না, থাকতেই পারেন না।নিশ্চয়ই অন্য ব্যক্তিকে দিয়ে ওই দৃশ্য অভিনীত করানো হয়েছে। তবে সবকিছুর মধ্যেই ভাইরাল হয়েছে এই ছবির দৃশ্য এবং ট্রেলার। আরে একবার বক্সঅফিসে তাক লাগিয়ে দেবে এই ছবিটি তা বলাই বাহুল্য।