সব জল্পনার অবসান ঘটিয়ে নায়কের মতোই আবির্ভাব কিম জং উন

কিম জং উন

এবার জল্পনার অবসান ঘটালো স্বয়ং কিম জং উন। আজ্ঞে হ্যা। গত কয়েকদিন থেকে কিম জং উনকে নিয়ে অনেক ধরনের কথা শোনা গেছে, তার অসুস্থতার কথা, এমনকি তার মৃত্যুর কথা পর্যন্ত। তবে তিনি এবার সব জল্পনাতেই জল ঢেলে দিয়েছেন ও প্রকাশ্যে এসেছেন। উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের দেশের তরফ থেকে প্রকাশ করা হয়েছে একটি প্রতিবেদন, আর সেখানেই তার সুস্থতার খবর পাওয়া গেছে।

আসলে কিমের এই সুস্থতার খবর জানা গেছে, সেই দেশের সংবাদ মাধ্যম সূত্রে। কোরিয়ান সেন্টারল নিউজ এজেন্সির দ্বারা জানা গেছে এই খবর। আসলে সবাই কিমকে দেখে অবাক হয়ে যায়। কারণ তিনি পিয়ং ইয়ং এর একটি সারের কারখানায় হঠাত উপস্থিত হন। সাথে আরও অনেকেই থাকে সেখানে। কিন্তু তার থেকেও বড় কথা হল তার সাথে থাকেন তার বোন ইয়ো জং। এই খবর প্রচার করা হয়। তাও একেবারে সড়াসড়ি, যে কিমের আবির্ভাব।

সেই সারের কারখানা তিনি উদ্বোধন করেন ও তার পরেই পুরো কারখানা ঘুরে দেখেন। সবার সাথে কথা বলেন, আর এটা কোনো ভাবেই যে আগের রেকর্ড সেটা নিয়েও জল্পনা পরিষ্কার হয়ে যায়। কারণ একেবারে সরাসরি সম্প্রচার করা হয়। আসলে সারা বিশ্বেই এই করোনার আবহের জন্য মানুষ গৃহবন্দী, আর সবাই টিভির সামনে, সবাই এই কারণেই বেশী জানতে পেরেছে, কিমের অসুস্থতা নিয়ে। তার হৃদযন্ত্রে অস্ত্রপ্রচার হয় ও তার পর থেকেই তিনি অসুস্থ হয়ে পরেন, কিন্তু যখন তার অসুস্থতা আরও বেড়ে যাচ্ছিল তখন বেজিং থেকে পাঠানো হয় একটি চিকিৎসকের দলকে। আর তারপরেই শোনা যায় তার মৃত্যুর খবর। কিন্তু এবার তিনি সেই সবকে ভেঙ্গে একেবারে নায়কের মতোই আবির্ভাব হয়েছে জনসম্মুখে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>