চোখ রাখুন আকাশে, করোনা যোদ্ধাদের সন্মান দেবে ভারতীয় সেনা, রবিবার আকাশে উড়বে যুদ্ধ বিমান

ইতিমধ্যেই গোটা দেশ জুড়ে করোনা এক প্রকার ত্রাস হিসেবে ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই জানা গিয়েছে, ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৩৫ হাজার ছাড়িয়ে গিয়েছে। তবে পাশাপাশি শুধু এই পরিস্থিতি ই নয়, ইতিমধ্যেই আরও অনেক ব্যক্তি করোনা সরিয়ে ইতিমধ্যেই সুস্থ হয়ে উঠেছেন। তাই এবার কেন্দ্র সরকারের পক্ষ থেকে এক অভাবনীয় সিদ্ধান্ত নেওয়া হল করোনা যোদ্ধাদের সম্মান দেওয়ার উপলক্ষে।

প্রসঙ্গত, করোনা যোদ্ধাদের সম্মান জানাতে ভারতীয় চিফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত জানালেন,”ভারতীয় করোনা যোদ্ধাদের আমরা ঠিক করেছি সম্মান জানাবো। তাই প্রথমে আমরা বিমান বাহিনীর একটি শাখা কাশ্মীর থেকে কন্যাকুমারি ফ্লাইপাস্ট করবে, তারপর আসামের ডিব্রুগড় থেকে কচ্ছে পর্যন্ত ফ্লাইপাস্ট করবে। শুধু তাই নয়, এই ফ্লাই পাস্টে পরিবহনের পাশাপাশি যুদ্ধ বিমান এই প্রক্রিয়া তে অংশ নেবে।পাশাপাশি ভারতীয় সেনা ডিফেন্স সিস্টেমের পক্ষ থেকে ভারতীয় সশস্ত্র বাহিনী কেও সম্মান জানাবে বলে ঠিক করেছে।

বিপিন রাওয়াত এই প্রসঙ্গে আরও বলেছেন, “সরকার প্রথম থেকেই দেশের চিকিৎসক, নার্স থেকে শুরু করে সমস্ত জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত ব্যক্তিদের পাশে দাঁড়িয়েছে। এই একই পথেই ভারতীয় সেনা জওয়ানদের পক্ষ থেকে আগামী ৩রা মে আমরা সম্মান জানাবো বলে ঠিক করেছি”।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>