কিছুদিনের মধ্যেই ভূমিষ্ঠ হবে দ্বিতীয় সন্তান, হাঁটা চলা ঠিক রাখতে ১০ লাখের জুতো কিনলেন করিনা

দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হয়েছেন কারিনা কাপুর খান। স্টাইলে দিক থেকে তাকে টেক্কা দেওয়া খুব একটা সহজ কাজ নয়। তিনি তার পোশাক-আশাক থেকে ব্যয় সবকিছুই ব্র্যান্ডেড ব্যবহার করা পছন্দ করেন। কপূর খান্দানের এই সুন্দরী বর্তমানে পাতাউদি খান্দানের পুত্রবধূ। তিনি শুধুমাত্র সিনেমার একজন হিরোইন নয়, স্টাইলে দিক থেকে বহু তরুণীদের কাছে দিভা। তার স্টাইল এর সামান্য নমুনা আমরা দেখতে পেয়েছিলাম কাভি খুশি কাভি গাম সিনেমার মধ্য দিয়ে।

ক্যারিয়ারের প্রথম দিকে হৃত্বিক রোশন কে মন থেকে ভালবাসলেও তিনি বিবাহের দিক থেকে কোনরকম তাড়াহুড়ো করেন নি। টাসান সিনেমার মধ্য দিয়ে তিনি পরিচিত হয়েছিলেন সাইফ আলী খানের সঙ্গে। আগেও তার সঙ্গে আলাপ থাকলে এই সিনেমার মধ্যে দিয়ে তারা একে অপরকে আরো ভালো করে চিনতে শুরু করেন। তারপর সময়ের সাথে সাথে হয়ে গেলেন শর্মিলা ঠাকুরের পুত্রবধূ।

বিবাহিত জীবনে কখনো কলহ হয়নি তাদের। এরপর তৈমুরের জন্ম। মা হিসেবে ও কারিনা কাপুর চিরকাল সকলের সামনে হিট প্রমাণিত হয়েছিলেন। সেই ধারা বজায় রেখে আবার তিনি হলেন দ্বিতীয়বারের জন্য মা।তবে এতকিছুর মধ্যে নিজেকে মেন্টেন করার কথা কখনো ভুলে যাননি কারিনা কাপুর খান। সব সময় নিজের দিকে যত্ন নেবার কথা তিনি আগে ভাবেন। তাইতো দ্বিতীয়বার মা হবার আগেই কিনে ফেলেন ১০ লাখ টাকার একটি চটি।

সম্প্রতি করিনা কাপুর খানকে দেখা গেল ইন্টারন্যাশনাল ব্রান্ড Bottega Veneta-এর লিডো চপ্পলে, যার এক জোড়ার দাম ১০ লাখ ৬ হাজার টাকা। শোনা গিয়েছে যে, যেহেতু মাতৃত্বকালীন সময়ে তার পা ফুলে যায়, তাই নিজেকে কম্ফোর্টেবল রাখার জন্য এই ধরনের চপ্পল কিনেছেন কারিনা কাপুর খান।