কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানীকে চিনতেই পারলেন না কপিলের নিরাপত্তারক্ষীরা, ঢু’ক’তে পেলেন না শোতে

এখনকার কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি এক সময়ে টেলিভিশন দুনিয়ায় রাজত্ব করেছেন অভিনয় দক্ষতা দিয়ে। তবে রাজনীতিতেও তাঁর অভিজ্ঞতার ঝুলি কম নয়। স্মৃতি ইরানি এখন অভিনয়, রাজনীতি সামলেও লেখার কাজে হাত পাকাচ্ছেন। এমন একজন মানুষকেই কিনা কপিল শর্মার শো তে ঢুকতে দেওয়া হল না।নিজের লেখা বই ‘লাল সেলাম’ এর প্রচার করতে কপিলের শোতে এসেছিলেন স্মৃতি। কিন্তু তাঁকে দরজা থেকেই ফিরে যেতে হয়।

কেন্দ্রীয় এই মন্ত্রী কে নিরাপত্তারক্ষী সেট পর্যন্ত পৌঁছাতেই দেননি। আধ ঘন্টা ধরে অপেক্ষা করে শেষমেষ ফিরেই যেতে হল তাঁকে। কাণ্ড শুনে হতবাক খোদ কপিল শর্মাও। জানা গিয়েছে, কেন্দ্রীয় মন্ত্রীকে নাকি চিনতেই পারেননি দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষী। স্মৃতি তাঁকে জানান যে, শুটিংয়ের জন‍্য আমন্ত্রণ পেয়েছেন তিনি। শোয়ের বিশেষ অতিথি স্মৃতি। উত্তরে নিরাপত্তা রক্ষী সাফ জানান, তাঁকে এ বিষয়ে কোনো নির্দেশ দেওয়া হয়নি। তাই স্মৃতিকে তিনি ভেতরে যেতে দিতে পারেন না। তাও আধ ঘন্টা ধরে নাকি সেটের বাইরেই অপেক্ষা করেছিলেন তিনি। শেষমেষ পরের অনুষ্ঠানে পৌঁছাতে দেরি হয়ে যাওয়ায় সেট ছেড়ে বেরিয়ে যান স্মৃতি।

তবে, স্মৃতি ইরানির গাড়ি চালক এবং কপিল শর্মার শোয়ের নিরাপত্তা রক্ষীর মধ‍্যে নাকি এই কথাবার্তা এবং ভুল বোঝাবুঝি হয়েছে। আসল লোকেরা এর কিছুই জানেন না। কিন্তু কপিল পরে আসল ঘটনাটা জানতে পেরে মাথায় হাত দিয়ে বসে পড়েছেন। নিরাপত্তা রক্ষীর উপরে। গোটা ঘটনার দায়টাই গিয়ে পড়েছে।