কারা খুন করেছেন সুশান্তকে, চাঞ্চল্যকর তথ্য জানালেন কঙ্গনা, উত্তাল বলিউড

তিনি সঠিক অর্থে মণিকর্ণিকা হয়ে উঠেছেন বর্তমান পরিস্থিতিতে। কাউকে ভয় না পেয়ে জোর গলায় সত্যের পাশে কিভাবে দাঁড়াতে হয় তা শিখতে হয় কঙ্গনা রানাওয়াত এর কাছ থেকে।জঙ্গলে থেকেই যেমন সিংয়ের সঙ্গে শত্রুতা করলে বেঁচে থাকা যায়না,কেমনি বলিউড ইন্ডাস্ট্রি র মধ্যে থেকে বড় বড় পরিচালক এবং অভিনেতা অভিনেত্রী দের বিরুদ্ধে মুখ খুললে অদূর ভবিষ্যতে নিশ্চিহ্ন হয়ে যেতে হয় তাকে। কিন্তু এই ভয়টা বোধহয় কঙ্গনা রানাওয়াত এর পক্ষে প্রযোজ্য নয়।

তিনি সুশান্তের মৃত্যুর পর থেকেই ক্রমাগত দোষ দিয়ে গেছেন বলিউডের মাফিয়া গ্যাং এবং নেপোটিজম কে। এবার সরাসরি নাম উল্লেখ করে কঙ্গনা রানাওয়াত টুইট করে লেখেন যে, করন জহর, আদিত্য চোপড়া এবং মহেশ ভাট খুন করেছেন সুশান্ত সিং রাজপুত কে। এছাড়াও তিনি উল্লেখ করেছেন চলচ্চিত্রসমালোচনা রাজীব মনসন্দের নামও। সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ক্ষোভের মুখে পড়ে করণ জোহরকে সোশ্যাল মিডিয়ায় দেখা যায়নি।মঙ্গলবার ফের সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ হয়ে পরিচালক করণ জোহর।

তিনি মঙ্গলবার টুইট করে জানান যে, নিজেদের সন্তানদের বাবা হবার অভিজ্ঞতা তিনি বইয়ের মাধ্যমে পাঠকের কাছে টেনে আনবেন। করণ জোহরের এই টুইট শেয়ার করে কঙ্কণা লেখেন যে,করন জহার, আদিত্য চোপড়া, মহেশ ভট, রাজীব মাসান্ড আর মিডিয়া মাফিয়ার রক্তপিপাসু শকুনরা মিলে সুশান্ত কে খুন করেছে নির্মমভাবে।শুধুমাত্র পরিবারের কেউ নয় বলে একটি ছেলেকে রীতিমতো নিগ্রহ শোষণ এবং হয়রান করেছিল বলিউড। আর এবার করন জহার নিজের সন্তানকে প্রমোট করছেন সকলের সামনে। ছি!

 

প্রসঙ্গত উল্লেখ্য, বলিউড ইন্ডাস্ট্রি নামকরা অভিনেত্রী বিদ্যা বালান, তাপসী পান্নু এবং তামিল অভিনেত্রী লক্ষ্মী সমর্থন করেছেন রিয়া চক্রবর্তী কে। তাদের মতে এখনই কোন কিছু প্রমাণিত হয়ে যায়নি। সকলের উচিত ভারতের সংবিধান এবং আইনের ওপর ভরসা রাখা। যতদিন না কিছু প্রমাণিত হচ্ছে,কতদিন এইভাবে রিয়া চক্রবর্তী এবং তার পরিবারকে দোষী বলে ক্রমাগত অপমানিত করা ঠিক নয়।

বিদ্যা বালান মিডিয়াকে উল্লেখ করে বলেন যে, মিডিয়া সুশান্তের মৃত্যু কে নিয়ে রীতিমতো সার্কাস শুরু করে দিয়েছে। সুশান্তের মৃত্যু নিশ্চয়ই খুবই বেদনাদায়ক। কিন্তু এই মৃত্যু নিয়ে এভাবে ঝাল উপর জল ঘোলা করা কোনোভাবেই উচিত নয়। যতদিন না কোন কিছু প্রমাণিত হচ্ছে, ততদিন বলিউড ইন্ডাস্ট্রি সকল সহকর্মীর উচিত রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়ানো।