করিনাকে ব’য়’ক’ট নে’ট দুনিয়ার, সীতা মাতার চ’রি’ত্রে প্রথম প’ছ’ন্দ কঙ্গনা

বলিউডে রামায়ণ নির্ভর একটি সিনেমাতে সিতার চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তাব পেয়েছিলেন কারিনা কাপুর খান। এই চরিত্রের জন্য নাকি তাকে দেওয়া হয়েছিল বড়োসড়ো পারিশ্রমিক। কিন্তু এই খবর প্রকাশ্যে আসার পর রীতিমতো উত্তাল হয়ে গেছে এই দুনিয়া। আমরা সকলেই জানি রামায়ণের সঙ্গে বিশেষত সীতা চরিত্রের সঙ্গে হিন্দু ধর্মের ওতপ্রোতভাবে যোগাযোগ রয়েছে। তাই কারিনা কাপুর খান সীতা চরিত্রে অভিনয় করবেন একথা মেনে নিতে পারছেন না অনেক মানুষ।

টুইটারে বয়কট কারিনা কাপুর খান ট্রেন্ড শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। সীতা চরিত্রের জন্য কারিনা কাপুর খান একেবারেই বেমানান। কারন একটাই যার ছেলের নাম তৈমুর তিনি কি করে সীতার চরিত্রে অভিনয় করবেন? সীতা চরিত্রের কারিনা কাপুর খান কে বাদ দিয়ে অন্য যেকোনো অভিনেত্রীকে নেওয়ার জন্য দাবি তোলা হয়েছে। অভিনেত্রীর তালিকায় রয়েছেন কঙ্গনা রানাওয়াত, ইয়ামি গৌতাম এবং অনুষ্কা শেট্টি।

পরিচালক অলৌকিক দিশারী রামায়ন নিয়ে একটি ছবি করতে চলেছেন এমনটাই শোনা গেছে। সেই ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করার জন্য কারিনা কাপুর খান এর কাছে প্রস্তাব নিয়ে যাওয়া হয়েছিল। এমনকি এই চরিত্রে অভিনয় করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক নেবার কথা বলেছিলেন কারিনা কাপুর খান। যেখানে অন্যান্য ছবির জন্য তিনি নেন ৬ থেকে ৮ কোটি টাকা কিন্তু এই সিনেমার জন্য তিনি দাবি করেছেন ১২কোটি টাকা।

এরপর নেটিজেনদের একাংশ টুইটারে ফেটে পড়েন। যার ছেলের নাম তৈমুর তিনি কি করে সীতার চরিত্রে অভিনয় করবেন এ কথা নিয়ে প্রশ্ন তুলেন বহু মানুষ। টুইটারের ট্রেন্ডিং তালিকায় শীর্ষে রয়েছে, হ্যাশট্যাগ বয়কট কারিনা কাপুর খান। আবার অনেক জনের বক্তব্য অনুযায়ী, এই চরিত্রে কঙ্গনা রানাওয়াত সবথেকে বেশি ভালো অভিনয় করতে পারবেন। প্রসঙ্গত,বড় ছেলের নাম নিয়ে চরম সমালোচনার মুখে পড়তে হয়েছিল কারিনা কাপুর খান এবং সাইফ আলী খানকে। তৈমুর নামক একজন সুলতান বহু হিন্দু কে খুন করেছিলেন এবং তার নামে নাম রেখেছিলেন তিনি তার ছেলের। যদিও অভিনেত্রী বারবার দাবি করেছিলেন যে, তৈমুর কথাটির অর্থ হল লোহা। কিন্তু একথা কেউ বিশ্বাস করেননি। যদিও এবার তারা তাদের দ্বিতীয় সন্তানের নাম ফয়জ রাখবেন বলে ঠিক করেছেন।