কলিযুগের কালিদাস, মগডালে বসে গাছ কাটতে ব্যস্ত যুবক, রীতিমতো শিহরণ জাগানো ভিডিও

করোনা পরিস্হিতির মধ্যে আমরা অনেক কিছুরই সাক্ষী হয়েছি। আমরা দেখতে পেয়েছি এই পরিস্থিতিতে মধ্যে অনেকে মদ না পাওয়ার তারা নেশার ছটে স্যানিটাইজার খেয়ে নিতে। এই কারণের জন্য হাসপাতালে তাদেরকে ভর্তি হতে হয়েছে এবং অনেকে মৃত্যুবরণ করেছে এরজন্য। আরো একটি অদ্ভুত ঘটনা যেখানে একটি যুবক মগডালে বসে দা দিয়ে নিজের বসে থাকা ডালটিকে কাটছে। এই যুবক একেবারে যেন ইতিহাসে দ্বিতীয় কালিদাস, যে ডালটিতে বসে আছে সেই ডালটিকে কাটছে।

ভিডিওতে দেখা যায় একটি যুবক একটি বড় তাল গাছে উঠেছে। সে যখন গাছের একেবারে ওপরে উঠে গিয়েছে। তখন সে দা দিয়ে কেটে প্রথমে গাছটির মাথাটাকে উপড়ে ফেলে দেয়। তারপরে ভিডিওতে দেখা যায় গাছটির মাথাটি উপড়ে ফেলার ফলে যুবকটিও তার সাথে দুলতে থাকে। এই দৃশ্য দেখে সোশ্যাল মিডিয়া নেটিজেনরা প্রচুর পরিমাণে হেসেছেন। আবার এই দৃশ্য দেখে অনেকে ভয় পেয়েছেন অনেকেই ভেবেছিলেন হয়তো যুবকটি পড়ে যাবে গাছ থেকে।

আস্তে আস্তে ভিডিওটি যতটা এগোই ততটাই বোঝা যায় যে, যুবকটি আসলে দ্বিতীয় কালিদাস নয় সে বোকার মতো কোনো কাজই করছেননা সেখানে। এটি হলো তালগাছটি কাটার একটা দুর্দান্ত ভাবনা। তাই সে প্রথমে তালগাছটি মাথাটি দা দিয়ে কেটে উপড়ে ফেলে দেয়। তারপরে আস্তে আস্তে সে তার গাছটি কাটতে থাকে। ভিডিওটি শেষ পর্যন্ত না দেখলে এই কথাটি বোঝা যাবেনা। যখন নেটিজেনরা পুরো ভিডিওটি দেখেন তখনই তারা বুঝতে পারেন সে বোকার মতো কোনো কাজই করছিলেন না। সে অত্যন্ত সাহসিকতার সাথে তাল গাছ নয়া উপায়ে কাটার চেষ্টা করছিলেন এবং সে কাজে সফল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই বিষয়টিকে হাসির খোরাকে পরিণত করেছে। আবার অনেকে যথেষ্ট প্রশংসা করেছে যুবকের এই নয়া ভাবনাকে।