বিয়ে হতেই ইস্তাফা দিলেন কাজল, কি এমন ঘটলো অভিনেত্রীর জীবনে

সিনেমা জগতে অভিনেত্রী কাজল আগারওয়াল খুবই চেনা মুখ তিনি প্রধানত তামিল সিনেমাতে অভিনয় করেছেন, তবে বলিউডে তাকে অনেক সিনেমা অভিনয় করতে দেখা গিয়েছে যেমন সিংঘম-২ সিনেমায়। কিছুদিন আগে কাজল আগারওয়াল নিজের বিবাহ সেড়ে ফেলেছিলেন ব্যবসায়ী গৌতম কিতচুরের সাথে। সেই সময় তিনি তার পোস্টে করে লিখেছেন, এই মাসের 30 অক্টোবর তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ব্যবসায়ী গৌতম কিতচুর সাথে।এরসাথে অভিনেত্রী আরও লিখেছেন, বিয়ের অনুষ্ঠান খুব ছোট করে এবং একান্তে হবে, সেখানে শুধুমাত্র তার পরিবারে সদস্যরা ও কিছু বন্ধুবান্ধব থাকবে।

সেরককমভাবে আবার অভিনেত্রী কাজল আগরওয়াল ইনস্টাগ্রামে একটি পোস্ট করতে দেখা গেল। কিছুদিন আগে পিভি সিন্ধু এমন পোস্ট করে লিখেছিলেন আই রিটারড অর্থাৎ তিনি কাজ থেকে ইস্তফা দিছেন। একই পথ অনুসরন করে অভিনেত্রী কাজল আগারওয়াল সোশ্যাল মিডিয়া পোস্ট করলেন যে আই রিকারড। সবাই এই বাক্যটি দেখে অবাক হয়ে গিয়েছিল অনেকেই ভেবেছিলেন যে অভিনেত্রী কাজল আগারবাল আর হয়তো সিনেমা করবেননা। মনে এমন প্রশ্ন উঠে আসছিল বিয়ের পরেই কি এখন সিদ্ধান্ত নিলেন নায়িকা।

এই পোষ্ট করা মাত্রই পরে আবারো পোস্ট করেন অভিনেত্রী কাজল আগারওয়াল। তিনি লিখেন কেন তিনি ইস্তফা দেওয়ার কথা লিখেছেন পোস্ট করে। কারণ হিসাবে অভিনেত্রী বলেন করোনা মহামারী সময় অনেক নেগিটিভিটি ছড়িয়েছে সারা বিশ্বজুড়ে। অনেক মানুষই করোনা মহামারী বিশেষ করে গুরুত্ব দেননি এবং করোনার সাথে ঠিকমত লড়াই করার সাহস দেখায়নি। চারিদিকে শুধু মাত্র নেগেটিভ খবর দেখতে পাই তাই আমি ঠিক করেছি আমিই ইস্তফা নেব এই পরিবেশ থেকে।