কো’ভি’ড থেকে রে’হা’ই পেতে যার-তার সাথে স’ঙ্গ’ম করুন! সকলকে বার্তা দিতে গিয়ে ভাইরাল যুবতী

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে। দৈনিক সংক্রমনের সংখ্যা দুই লাখ ছাড়িয়েছে। বর্তমান পরিস্থিতিতে ভারতবাসীর হাতে টিকা থাকলেও সংক্রমনের ভয়াবহতা থেকে মুক্তি লাভ সম্ভব হচ্ছে না। করোনা আক্রান্তের সংখ্যা দিন প্রতিদিন বাড়ছে। যার ফলে দেশের মোট একটিভ কেসও বাড়ছে। করোনার এমন বর্ধিত গ্রাফ দেখে উদ্বিগ্ন স্বাস্থ্য বিশেষজ্ঞরা এবং প্রশাসন।

করোনার হাত থেকে বাঁচতে দেশবাসীর কাছে স্বাস্থ্য বিশেষজ্ঞদের আর্জি সর্বদা মাস্ক পড়ুন এবং স্যানিটাইজার ব্যবহার করুন। তার সঙ্গে একে অপরের সঙ্গে সামাজিক দূরত্ব রাখা জরুরি। তবে তাতে অবশ্য সকলেই যে সচেতন হচ্ছেন এমনটা নয়। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, যে ভিডিওতে এক তরুণী করোনাকালে দেশবাসীকে এক আজব নিদান দিলেন।

সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ওই ভিডিওতে তরুণী বলছেন, “চারিদিকে এত দূষণ, এত করোনার আতঙ্ক ছড়িয়ে আছে। বন্ধু যত তাড়াতাড়ি পারো সঙ্গম করে নাও। কিছু না ভেবেই করো। যার সঙ্গে খুশি করো!”। তরুনীর এমন আজব নিদান শুনে হতবাক নেটিজেন। অনেকে আবার ভিডিওটি নিয়ে মজাও করছেন। “যত খুশি সেক্স” করতে গিয়ে “এইডস না হয়ে যায়”, এমন আতঙ্ক দানা বেঁধেছে অনেকের মনে। দেখুন সেই ভিডিও।