Jio: একবার রি’চা’র্জে আ’ন’লি’মি’টে’ড ক’ল ও পাচ্ছেন অনেক ডে’টা, জেনে নিন প্ল্যা’ন গুলো কি কি

এই মুহূর্তে ভারতের সর্বাধিক জনপ্রিয় টেলিকম সংস্থাটি হল মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। জিও তার গ্রাহকদের জন্য অতি কম খরচে সর্বাধিক পরিষেবা প্রদান করে থাকে। যার ফলে দেশের মানুষ জিওর প্রতি বেশি আকৃষ্ট হয়ে পড়ছেন। অন্যান্য টেলিকম সংস্থার মত 28 দিন, 56 দিন, 84 দিন এবং এক বছরের জন্য প্রিপেইড অফার প্রদান করে থাকে জিও। তবে আজ জিওর 56 দিনের জন্য যে প্রিপেড অফার গুলি রয়েছে সেই বিষয়ে কিছু তথ্য প্রদান করা হলো।

এর মধ্যে প্রথমে আসবে রিলায়েন্স জিওর 598 টাকার 56 দিনের প্রিপেইড প্ল্যান। এই প্ল্যান এর আওতায় গ্রাহকেরা প্রতিদিন 2 জিবি করে হাই স্পিড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। 2 জিবির কোটা শেষ হয়ে গেলে 64Kbps হারেও ইন্টারনেট পাওয়া যাবে। এছাড়াও দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং অফার এবং প্রতিদিন 100 টা করে এসএমএস করার সুবিধাও থাকছে। এর পাশাপাশি 1 বছরের জন্য Disney + Hotstar-এর 1 বছরের ফ্রি সাবস্ক্রিপশনও পেয়ে যাচ্ছেন।

রিলায়েন্স জিওর 56 দিনের অফারের মধ্যে রয়েছে ‌ 444 টাকার প্রিপেড প্ল্যান। এখানেও 56 দিনের জন্য প্রতিদিন দুই জিবির ডেটা পাওয়া যায়। তার সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 টা করে এসএমএস করার পরিষেবা থাকছে। এর সঙ্গে আবার Reliance Jio-র 444 টাকার প্রিপেইড প্যাকে সমস্ত Jio Apps বিনামূল্যের ব্যবহার করার সুযোগ প্রদান করা হয়ে থাকে।

এছাড়াও রিলায়েন্স জিও 399 টাকা 56 দিনের প্রিপেইড অফার রয়েছে। এই প্লানে প্রতিদিন দেড় জিবি করে ডেটা পাওয়া যায়। প্রতিদিনের ইন্টারনেট কোটা শেষ হয়ে গেলে 64 কেবিপিএস গতিতে ইন্টারনেট প্রদান করা হয়। এ সঙ্গেই আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 টা করে এসএমএস সুযোগ থাকছে। এই অফারের জিওর সব অ্যাপ্লিকেশন বিনামূল্যে ব্যবহারের সুযোগ প্রদান করা হয়।