গ্রাহকদের জন্য দ্বিগুণ সুবিধা নিয়ে হাজির Jio, খুশির হাওয়া গ্রাহকদের

দেশজুড়ে করোনা আতঙ্ক। এরজন্য অনেক সংস্থা বাড়ি থেকে কাজ করার নির্দেশ দিয়েছে। তবে বাড়ি থেকে কাজ করার জন্য সবচেয়ে বেশি যেটা প্রয়োজনীয় সেটা হল ইন্টারনেট এবং কলিং। ঠিক এই পরিস্থিতিতে সোমবার জিও জানিয়েছে, নতুন গ্রাহকদের বিনামূল্যে ফ্রি ব্রডব্যান্ড পরিষেবা এবং সমস্ত বিদ্যমান গ্রাহকদের বাড়ি থেকে কাজের প্রয়োজনে ডেটার বৈধতা দ্বিগুণ করা হল।

এই প্ল্যানগুলিতে নন জিও নেটওয়ার্কে ফোন করার টপ আপ ভাউচার এবং কলিং মিনিটের সমসসীমাও বাড়িয়ে দিয়েছে জিও। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড এক বিবৃতিতে বলেছে, ঘরে বসে সকলেই যাতে প্রয়োজনীয় কাজ চালিয়ে যেতে পারেন সেটা নিশ্চিত করার জন্য জিও এই সময়ে কোনো সার্ভিস চার্জ ছাড়াই বেসিক JioFiber ব্রডব্যান্ড সংযোগ সরবরাহ করবে। JioFibre ব্রডব্যান্ড ইনস্টলেশনের সময় গ্রাহকদের ২,৫০০ টাকা দিতে হবে, এর মধ্যে ১,৫০০ টাকা ফেরতযোগ্য।

জিও অ্যাড অন ভাউচারের সঙ্গে ফোর জি ডেটা সহ নন জিও কলিংয়ের অতিরিক্ত মিনিট দিচ্ছে গ্রাহকদের, এরজন্য কোনো দিতে হবেনা অতিরিক্ত দাম। অন্যদিকে বিএসএনএল এবং এমটিএনএল তাদের গ্রাহকদের বাড়ি থেকে কাজ করার সুবিধার্থে বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা এবং অতিরিক্ত ডেটা দেওয়ার কথা ঘোষণা করেছে।