স্বল্প পোশাকে ফের নেটজগতে ঝড় তুললেন ঝুমা বৌদি, মুহূর্তে ভাইরাল ছবি ও ভিডিও

হইচই নামক ওয়েব প্লাটফর্মে দুপুর ঠাকুরপো নামে ওয়েব সিরিজটি জনপ্রিয়তা লাভ করেছিল প্রচুর। প্রথম দুটি সিরিজে স্বস্তিকা মুখোপাধ্যায় কে দেখা গেলেও তৃতীয় সিরিজ টিতে দেখা গিয়েছিল মোনালিসা কে প্রথম দিকে একটু অসন্তুষ্ট হলেও মোনালিসার অসামান্য অভিনয়ে সবকিছু ছাপিয়ে যায়। এই ভোজপুরি নায়িকার বাংলাতে প্রথম পদক্ষেপ হয়েছিল দুপুর ঠাকুরপোর হাত ধরে।

নিজের শরীরের যৌন আবেদন এবং সেক্সি ফিগার দেখিয়ে কার্যত সকলের মন জয় করে নিয়েছেন তিনি। স্বস্তিকা মুখোপাধ্যায় কে সমান ভাবে ব্যাখ্যা দিতে পেরেছিলেন তিনি। শুধু দুপুর নয়, একটি চোখের ইশারাতে রাতে ঘুম উড়িয়ে দিতে পারতেন তিনি। তার পোশাক থেকে শুরু করে শারীরিক অঙ্গভঙ্গি সবকিছুই ছিল চোখে পড়ার মতো।

সিরিজ শেষ হয়ে যাবার পরেও সোশ্যাল মিডিয়াতে তার জনপ্রিয়তা একটুও কমেনি। বারবার ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি আপলোড করে নিজের অনুগামীদের মনোরঞ্জন করেন মোনালিসা।কখনো বাস্তবে স্নান করে শরীরে হিল্লোল তুলে আবার কখনো স্বামীর সঙ্গে হট প্যান্ট পড়ে আবেদনময়ী ভঙ্গিতে সকলকে তাক লাগিয়ে দিচ্ছেন তিনি।

তার নতুন ছবির জন্য রীতিমতো অপেক্ষা করে থাকেন তার ভক্ত মহল। কিছুদিন আগে ফের বিছানায় শুয়ে একটি ছবি তুলে সকলের মনে ঝড় তুলেছিলেন এই অভিনেত্রী।