ঠিকরে বের হচ্ছে যৌবন, ভেজা শরীরে উত্তাপ ছড়ালেন ঝুমা বৌদি

আরো একবার নিজের শরীরের যৌনতা দেখিয়ে খবরের শিরোনামে উঠে এলেন ঝুমা বৌদি মোনালিসা।দুপুর ঠাকুরপো সিরিজ এর হাত ধরে তাদের সকলের ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন মোনালিসা।স্বস্তিকা চট্টোপাধ্যায়ের কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে।দুপুর ঠাকুরপো সিরিজ অসাধারণ জয় করে নিয়েছেন এবং বিশেষ পুরুষের মনে জায়গা করে নিয়েছিলেন মোনালিসা। নিজের জায়গা কিভাবে ধরে রাখতে হয় তা বোধহয় খুব ভাল করেই জানেন এই অভিনেত্রী। দুপুর ঠাকুরপো সিরিজ এর পর কয়েকটি সিরিয়ালে অভিনয় করতে দেখতে পাই আমরা তাকে। তবে সব থেকে বেশি যেটা নজর কাড়ে তাহল তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল।

Monalisa

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত একটিভ থাকেন তিনি। তখনো সুইমিংপুলে বিকিনি পড়ে শুয়ে রয়েছেন তো কখনো শাড়ির মাঝখান থেকে দেখা যাচ্ছে তার ব্লাউজের ভাঁজ। সব মিলিয়ে তার ছবি মানেই পুরুষদের হৃদস্পন্দন বাড়িয়ে তোলা। আরো একবার মাইক্রো মিনি বিকিনি পরে তিনি ছবি পোস্ট করলেন।

এক কথায় এই ছবিতেও তাকে দেখতে লাগছিল অনবদ্য। তার শরীরের উর্ধাঙ্গ এবং নিম্নাঙ্গ যে ছবিতে উন্মুক্ত রয়েছে তা বলাই বাহুল্য। ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে সময় নেয় নি। পুরুষদের কমেন্টে ভরে গেছে এই ছবি।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি নিজের স্বামীর সঙ্গে চার বছরের দাম্পত্য জীবনের সেলিব্রেশন করলেন এই বিবাহিত অভিনেত্রী।একজন বিবাহিত অভিনেত্রী হয়েও এই ভাবে যে এতগুলো পুরুষের মন জয় করে নেওয়া যায়, তা বোধহয় আমাদের আগে জানা ছিল না।