রাখি সাওয়ান্তের নাক ফাঁটালেন জ্যাসমিন, রক্তাক্ত হলো বিগবসের ঘর, দেখুন ঝলক

ইতিমধ্যে সরগরম হয়ে উঠেছে বিগ বস। বিগ বস মানে তর্ক বিতর্ক এবং খবরের শিরোনাম। বিগ বস মানেই অযাচিত কিছু বিতর্ক। বিগ বসের প্রতিযোগিতার মধ্যে যদি থাকে রাখি সাওয়ান্তের নাম, তাহলে তো কথাই নেই। ড্রামা কুইন নিজের স্বরূপ দেখানোর কোনো চেষ্টাই ছেড়ে দেবেন না। এবারও তার ব্যতিক্রম হল না।

আগামী সপ্তাহে আমরা দেখতে পাব বিগবসের মঞ্চে ড্রামা কুইন রাখি সাওয়ান্ত এবং জেসমিনের বিতরকের কাহিনী। এর আগে যা কখনো ঘটেনি, তা ঘটতে চলেছে এইবার। বিতর্ক এতটাই তুমুল আকার ধারণ করবে যে তা রীতিমতো হাতাহাতিতে পৌঁছে যাবে। ইতিমধ্যেই যে বিতরকের ঝলক আমরা দেখতে পেয়েছি তাতে দেখা যাচ্ছে যে, কোন একটি কথা নিয়ে রাখি সাওয়ান্ত ও জেসমিন এর মধ্যে তর্ক বিতর্ক তুঙ্গে উঠেছে। তাদের আপ্রাণ থামানোর চেষ্টা করছেন অন্যান্য প্রতিযোগিতা। তবে কোনো মতেই তাদের থামানো যাচ্ছে না।

এমন সময় পরিস্থিতি এতটাই জটিল হয়ে গেল যে, জাসমিন একটি মাস্ক পরিয়ে দিলো রাখি সাওয়ান্তের মুখে। উদ্দেশ্য হলো, রাখি সাওয়ান্তের মুখ বন্ধ করা। এই ঘটনায় আরো বিরক্ত হয়ে পড়ে রাখি হঠাৎ করে মাথা ঠুকতে থাকল টেবিলে। যখন সে মাথা তুলে তাকালে সবার দিকে তখন সকলে হতবাক হয়ে যায়। রাখির নাক দিয়ে ঝর ঝর করে গড়িয়ে পড়ছে রক্ত।এই পরিস্থিতি দেখে সকলেই কিছুটা অপ্রস্তুত পড়ে যায়।আগামী সপ্তাহে সম্পূর্ণ ঘটনাটি আমরা দেখতে পাব বিগবসের মঞ্চে। এই ঘটনার পর আগামী দিনে এই প্রতিযোগিদের বিপক্ষে কি স্টেপ নেবেন ভাইজান তা এখন দেখার বিষয়।