সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

Home বিনোদন বি’কি’নি’তে রীতিমতো উ’ষ্ণ’তা’র পা’র’দ চড়ালেন যমুনা ঢাকির আর্যা, ছবি দেখেই কু’পো’কা’ত সকলে

বি’কি’নি’তে রীতিমতো উ’ষ্ণ’তা’র পা’র’দ চড়ালেন যমুনা ঢাকির আর্যা, ছবি দেখেই কু’পো’কা’ত সকলে

টেলিভিশনের পর্দার দাপুটে খলনায়িকা হিসেবে জায়গা করে নিয়েছেন ইন্দ্রাক্ষী দে ওরফে যমুনা ঢাকি ধারাবাহিকের আর্যা। যমুনার সঙ্গে তার সম্পর্ককে কেন্দ্র করে দর্শকদের মনে বেশ ভালোভাবেই নেতিবাচক প্রভাব ফেলতে পেরেছেন আর্যা। দর্শক তার অভিনয়ে মুগ্ধ। এবার তার হট বিকিনি ফটোশুটেও মুগ্ধ হলেন নেটিজেন। সম্প্রতি ইন্দ্রাক্ষী নিজের কিছু ফটো সোশ্যাল সাইটে আপলোড করেছেন। ছবিগুলিতে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

মডেলিং এবং বিজ্ঞাপনে কাজ করে গ্লামার ইন্ডাস্ট্রিতে পা রাখেন ইন্দ্রাক্ষী। ‘ঝুমুর’, ‘হৃদয় হরন বিএ পাস’, ‘জয় কানাইয়া লাল কি’ ধারাবাহিকে একের পর এক কাজ করে তিনি নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখেছেন।

তবে তার অভিনীত আর্যা চরিত্রটির জন্য তিনি সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছেন। সাম্প্রতিক কালে লেমন ইয়োলো রঙের বিকিনিতে নেট মাধ্যমের উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী।

অন্য আরেকটি ছবিতে প্রিন্টেড বিকিনিতে সুইমিংপুলের পাশে বসে মোহমোয়ী অবতারে ধরা দিয়েছেন ইন্দ্রাক্ষী। এই ছবিটিও নেট মাধ্যমে অনেক লাইক এবং কমেন্ট জোগাড় করে ফেলেছে।

তবে লাল রংয়ের পোশাক পরে বাথটাবে যে ছবিটি তিনি সোশ্যাল সাইটে আপলোড করেছেন, সেটিই সবথেকে বেশি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। সাবান জলের উপর ছড়ানো গোলাপ ফুল, তার মধ্যেই লাস্যময়ী ভঙ্গিতে ছবির জন্য পোজ দিয়েছেন ইন্দ্রাক্ষী।

সোশ্যাল মাধ্যমে বেশ একটিভ থাকেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই নিজের ছবি পোস্ট করেন তিনি। ইনস্টাগ্রামে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা ক্রমশ বাড়ছে। ছোটপর্দার পাশাপাশি বড় পর্দার কাজের জন্যেও প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। বড়পর্দায় অডিশন দিয়ে সিলেক্টও হয়েছিলেন। তবে বিশেষ কোনো কারণে আটকে রয়েছে শুটিংয়ের কাজ। যে কারণে মন খারাপ অভিনেত্রীর।