অনেকটা মোটা হয়ে গিয়েছেন জাহ্নবী, পোশাক পরাতে বড্ড সমস্যায় পড়েছেন ডিজাইনাররা, ভাইরাল ছবি

শ্রীদেবী কন্যা হলেও বলিউডে নিজের দক্ষতায় জায়গা করে নিয়েছেন জানভি কাপুর। তার মা ছিলেন বলিউড কাঁপানো সুন্দরী। তাকে একবার চোখের দেখা দেখার জন্য পাগল হয়ে যেতে পারত বহু মানুষ। শ্রীদেবীর বড় মেয়ে হলেন জানভি কাপুর। প্রথম সিনেমাতেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে দিয়েছিলেন তিনি। ধাড়াক সিনেমার জন্য তাকে পছন্দ করেছিলেন পরিচালক শশাঙ্ক খৈতান। যদিও তিনি জানতেন শ্রীদেবীর জ্যেষ্ঠ কন্যা হলেন জানভি কাপুর। কিন্তু বাবা-মায়ের জন্য অভিনয় করার সুযোগ কিন্তু পাননি জানভি কাপুর। সিনেমাতে নিজের দক্ষতা প্রমাণ করতে হয়েছিল তাকে।

ছোটবেলা থেকেই ভীষণ প্রাণবন্ত থাকতে পছন্দ করেন জানভি কাপুর। মাঝে মাঝে মজা করতে দেখা গেছে তাকে। অন্য যে কোন মেয়ের মতো খাবার খেতে পছন্দ করেন তিনি। শরীরে মেদ বাড়ানো নিয়ে কোনোরকম চিন্তা করতে রাজি নন তিনি। তবে হঠাৎ করে যে তিনি মোটা হয়ে যাবেন, তা হয়তো কল্পনাও করতে পারেননি তিনি।

দীর্ঘ লকডাউন এ বাড়িতে থাকার ফলে সেই ভাবে শরীরচর্চা করা হয়নি অভিনেত্রীর। খাওয়া-দাওয়া এবং মজা করেই কেটে গেছে সময়টা। শরীরের দিকে সেরকম খেয়াল রাখা হয়নি তার। হঠাৎ করে মোটা হয়ে যাবার কথা খেয়াল হয়েছে তার। এই কথাটি একটি ছবির মাধ্যমে তুলে ধরেছেন সকলের সামনে।

জানভি কাপুরের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে যে, লাল ড্রেস করে পায়ের উপর পা তুলে বসে রয়েছেন তিনি। হাতে রয়েছে প্লেট ভর্তি খাবার। মন দিয়ে খাবার খেয়ে চলেছেন নায়িকা। তার হেয়ার ড্রেসার চুলে স্টাইলিং করছেন।

পরের ছবিতে দেখা যাচ্ছে, খাবার খেতে খেতে তিনি এতটাই মোটা হয়ে গেছেন যে, পোশাক পরতে গিয়ে রীতীমতো নাজেহাল অবস্থা হয়েছে তার। তাকে পোশাক পড়াতে গিয়ে আরো হিমশিম খেতে হচ্ছে ডিজাইনারদের।দুটি ছবি পোস্ট করে জানবি কাপুর সকলকে বোঝাতে চেয়েছেন তার বর্তমান অবস্থা।

যদিও ছবিগুলি মজা করে পোস্ট করেছেন তিনি। তার মজাতে সঙ্গী হয়েছে নেটিজেনরা। সকলেই কমেন্ট এবং শেয়ার করে জানিয়েছেন অভিনেত্রীর প্রতি তাদের ভালোবাসার কথা।