নিজের হবু স্বামীকে লুঙ্গিতে দেখতে চান জাহ্নবী, বিয়ের প্ল্যান এখনই করে ফেললেন শ্রীদেবী কন্যা

বিশ্ব বিখ্যাত অভিনেত্রী শ্রীদেবীর জ্যেষ্ঠ কন্যা হলেন জাহ্নবী। মায়ের মত ফ্যান ফলোইং না থাকলেও প্রথম সিনেমা থেকেই সকলের মনে জায়গা করে নিয়েছেন জাহ্নবী। দুর্ভাগ্যবশত তার প্রথম সিনেমায় উপস্থিত থাকতে পারলেন না তাঁর মা।

জাহ্নবীর প্রথম সিনেমা মুক্তির আগেই মৃত্যু হয়ে গেল শ্রীদেবীর। অনেকটা সঞ্জয় দত্তের জীবনের সঙ্গে মিলে গেল এই ঘটনাটি।সঞ্জয় দত্তের প্রথম সিনেমায় উপস্থিত থাকতে পারেননি নার্গিস, তার আগেই দুরারোগ্য রোগে মৃত্যু হয়েছিল তার।

গত ৬ ই মার্চ ২৩ বছরে পা দিলেন অভিনেত্রী। জন্মদিনের উপহার হিসেবে তার নতুন ছবি রুহি তিনি আমাদের উপহার দিতে চলেছেন। এর আগে ধারাক সিনেমা তে অসাধারণ অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি।

আগামী দিনেও যে সমানভাবে তিনি সফলতা অর্জন করবেন, তা নিয়ে কোন দ্বিধাবোধ প্রকাশ করেননি নেটিজেনরা। ছবির পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও যে ভীষণ ভাবে উত্তেজিত অভিনেত্রী, তাও খোলসা করেছেন তিনি। আগামী দিনে তিরুপতিতে বিবাহের ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেত্রী।

নিজের সবথেকে পছন্দের দিনে সোনালী কাঞ্জিবরম পড়ার পাশাপাশি নিজে কিভাবে সেজে উঠবেন,তা নিয়েও বিস্তারিত জানিয়েছেন সংবাদমাধ্যমকে।

নিজের হবু বরের বিষয়ে জানাতে ভোলেননি অভিনেত্রী জাহ্নবী কাপুর। বরের পোশাক আশাক নিয়ে একেবারে অভিনব কথা বলেছেন তিনি। তিনি মন থেকে চান যে, বিয়ের দিন তার স্বামী পড়ে থাকবেন লুঙ্গি।

পাশাপাশি একই কলাপাতা থেকে খাবার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। এই সমস্ত কথা থেকে স্পষ্ট হয়ে যায় যে, তার বিয়ের ইচ্ছা রয়েছে তুঙ্গে। খুব তাড়াতাড়ি আমরা দেখতে পাব বলিউডের শ্রেষ্ঠ অভিনেত্রী শ্রীদেবীর মেয়ের বিয়ের ছবি।