জাহ্নবী ও খুশি, শ্রীদেবীর দুই মেয়ের ম’ধ্যে কেমন স’ম্প’র্ক? জেনে নিন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী ও জনপ্রিয় পরিচালক বনি কাপুরের দুই কন্যা জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। স্টার কিড হওয়ার সুবাদে ইতিমধ্যে অভিনয় জগতে জায়গা করে নিয়েছেন জাহ্নবী।এই দুই বোন সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ।

বলা বাহুল্য, জাহ্নবী ও খুশি দুজনেই খুব সুন্দরী। এ বলে আমায় দেখ, তো ও বলে আমায় দেখ। সৌন্দর্যে তারা একে অপরকে পাল্লা দেয়। গোলাপি পোশাকে দুই বোনকেই অপূর্ব সুন্দর লাগছে। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি শুধু শেয়ার করার অপেক্ষা।

সাথে সাথেই হু হু করে ভাইরাল হয়। বেড়াতে যেতে দুই বোন ই খুব ভালোবাসেন।একসঙ্গে প্রায়ই বেড়াতে যান। সূর্যাস্তকে সাক্ষী রেখে কোয়ালিটি টাইম উপভোগ করেন তারাক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুই বোনের ছবি ভাইরাল হয়েছে। ডেজার্ট সাফারি করে এলেন জাহ্নবী ও খুশি। ফ্যাশনের দিক থেকে দুই বোনই তুখড়। বিদেশের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন দুই বোন। পোশাক বলে দিচ্ছে, দুজনেই ফ্যাশনিস্তা। মেক আপ নেই তো কী! সৌন্দর্যে কোনও ঘাটতি নেই জাহ্নবী ও খুশির।

এথনিক লুকে দুই বোন। হলুদ শাড়িতে লাস্যে ভরে উঠেছেন জাহ্নবী। নীল জরি দেওয়া স্যুটে স্নিগ্ধ সাজে খুশি। সিস্টারস গোল বোধ হয় একেই বলে। শীতের দুপুরে লাঞ্চ ডেটে যাওয়ার সময় আপনিও জাহ্নবী ও খুশির সাজ ফলো করতেই পারেন।