একদম ন’গ্ন, মোহময়ী ছবিতে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন জ্যাকলিন, কুপোকাত নেট বিশ্ব

জ্যাকলিন ফার্নান্ডেজ, যাকে দ্বিতীয় ক্যাটরিনা হিসেবে উল্লেখ করা হতো। প্রথম তার রূপ দেখে রীতিমতো চমকে গিয়েছিলেন নেটিজেনরা। আলাদা একটি দীপ্তি রয়েছে তার মধ্যে। সালমান খানের হাত ধরে বলিউডে পদার্পণ করেছিলেন তিনি। বেশ কয়েকটি ভাল ছবি উপহার দিয়েছেন মানুষদের। বেশিরভাগ কমার্শিয়াল ছবি করতে পছন্দ করেন তিনি।এছাড়াও বছরের শেষ দিন তিনি বেশ কয়েকটি পার্টি অ্যাটেন্ড করেন যেখানে প্রায় কয়েক কোটি টাকা রোজগার করে ফেলেন একদিনে।

এখনো পর্যন্ত তার আয় এই ক্ষেত্রে অনেকটাই বেশি অন্যান্য অভিনেত্রীদের থেকে। এইসব পার্টিতে খোলামেলা পোশাক পরেও নাচ করতে দ্বিধাবোধ করেনা জ্যাকলিন। রীতিমতো সারা বছর অপেক্ষা করে থাকেন এই পার্টিগুলির জন্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করে খবরের শিরোনামে উঠে এসেছে জ্যাকলিনের নাম।ছবিতে প্রায় নগ্ন অবস্থায় ধরা দিয়েছেন তিনি সকলের সামনে।শুধুমাত্র বক্ষদেশে একটি চাদর ছাড়া আর সারা শরীরে একটি সুত পর্যন্ত নেই।

সাদাকালো ছবিতে রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছে অভিনেত্রী। এ রকম একটি নুড ছবি পোস্ট করে ইতিমধ্যেই চর্চার শিরোনামে উঠে এসেছে জ্যাকলিনের নাম। তবে ভালো হোক অথবা খারাপ, পোস্ট করার সাথে সাথে কয়েক কোটি মানুষের হাতে চলে গেছে এই ছবি। লাইক এর সাথে সাথে বেড়েছে কমেন্ট।