ঠান্ডা লেগেছে খুব, প্যান্ট-শার্ট পরে রাস্তায় হেঁটে বেড়াচ্ছে হাতি, নিমিষে ভাইরাল ছবি

সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে, আমরা যেমন মনের মত মানুষকে খুঁজে পাই, তেমন সম্পূর্ণ পৃথিবী কে দেখতে পাই হাতের মুঠোয়। এই পৃথিবীর কত অজানা কথা আমাদের চোখের সামনে ভেসে ওঠে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার কল্যাণে। মানুষ জনের পাশাপাশি বন্য জীবজন্তুর ও কার্যকলাপ আমাদের মনোরঞ্জন করে।ঠিক তেমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। এই ভিডিওতে দেখতে পাওয়া গেছে একটি হাতির দুষ্টু মিষ্টি কাণ্ডকারখানা।

বিখ্যাত শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা সামাজিক মাধ্যমে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। আনন্দ মহিন্দ্রা হলেন বিখ্যাত মহিন্দ্রর কর্ণধার। সোশ্যাল মিডিয়াতে যে তার অনুগামী সংখ্যা নেহাত কম নয় সেটা আলাদা করে বলে দেবার মতো কিছু নেই। আনন্দ মহিন্দ্রা যখন করে পোস্ট করবেন, সেটা যে লক্ষাধিক মানুষ দেখবে তা বলাই বাহুল্য। মাঝে মাঝেই তাকে দেখা যায় নানা রকমের ছবি এবং ভিডিও শেয়ার করতে। এবার তিনি শেয়ার করলেন একটি হাতির ছবি।

শেয়ার করা ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে, রাস্তা দিয়ে একটি হাতি হেঁটে হেঁটে যাচ্ছে। সব থেকে মজার ব্যাপার হলো অবিকল মানুষের মত পোশাক পড়ে রয়েছে সেই হাতিটি। অনেক সময় আমরা সার্কাসে বন্য জীবজন্তু কে মানুষের মত সাজাতে দেখি। ঠিক তেমনই সাজানো হয়েছে এই হাতিটিকে।

আনন্দ মাহিন্দ্রা শেয়ার করা এই ছবিটি ভাইরাল হতে বেশি সময় নেয় নি।ইতিমধ্যেই ৩০ হাজারের বেশি লাইক পড়ে গেছে এই ছবিতে। লাইক এর পাশাপাশি অনেকেই মন্তব্য করেছেন নিজেদের মতো করে। সব মিলিয়ে হাতির এই দুষ্টু মিষ্টি ছবি সকলেই সাদরে গ্রহণ করেছে।