এই পোশাক পরার থেকে ন’গ্ন থাকাই ভা’লো! তু’মু’ল ক’টা’ক্ষে’র শি’কা’র উর্ফি জাভেদ

সম্প্রতি শোরগোল উঠেছে বিগবসের অন্যতম প্রতিযোগী উর্ফি জাভেদকে নিয়ে। উর্ফি জাভেদের স্বভাব বরাবরই ঠোঁট কাটা। আর একথা ভীষণ ভাবে প্রচলিত যে যারাই বিগবসে প্রতিযোগী হিসেবে আসে তারাই রাতারাতি তারকা হয়ে যান। যদিও এই অভিনেত্রী বিগবস এর শুরুর দিকেই এই শো থেকে বাদ পড়েন। বিগবসে পার্টিসিপেট করা থেকেই তাকে কেন্দ্র করে ছড়িয়েছে নানা কুমন্তব্য। নানা পরিস্থিতিতে তাকে নিয়ে বিতর্ক উঠেছে।

বলিউডে বিশেষ জায়গা করতে না পারলেও নিত্যনতুন অদ্ভুত পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন এবং মাত্রাতিরিক্ত ট্রোলড হন এই অভিনেত্রী। কিন্তু তাতেই বা কি! বারংবার এই একই কাজ তিনি করেন। এসবে তার কিছুই এসে যায়না।

এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ । সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বিগ বসের ঘরেও নিজের বোল্ড আউটফিট দিয়ে নজর কেড়েছিলেন উর্ফি। কেন বলছি বুঝতেই পারছেন নিশ্চয়ই! কারণ সোশ্যাল মিডিয়ায় তার পেজে চোখ রাখলেই দেখা যায় তার বোল্ড পোশাকের ফাঁক দিয়ে টানটান ফিগার, সুঠাম বক্ষ বিভাজিকা, গভীর নাভি।

অদ্ভুত পোশাকে নিজেকে সাজিয়ে তোলেন এই অভিনেত্রী। কখনো হাফ জ্যাকেটের নীচ দিয়ে তার অন্তর্বাস বেরিয়ে থাকে, তো আবার কখনও টিশার্ট কেটে ছেটে ছোট্ট পোশাক বানিয়ে নেন। আর এভাবেই ক্যামেরার সামনে ধরা দেন। এর আগেও কখনো প্যান্টের চেন খোলা তো কখনো জামার অর্ধেকটা অর্থাৎ বুক পর্যন্ত কাটা জামা পরে ঘুরে বেরিয়ে শিরোনামে এসেছিলেন অভিনেত্রী।

সম্প্রতি আবারও এয়ারপোর্টের বাইরে উর্ফির পোশাক শিরোনাম তৈরী করেছে। এয়ারপোর্টের বাইরে অভিনেত্রীর ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ভাইরাল হয়ে পড়েছে যেখানে শরীরের ওপরের অংশে নাম মাত্র পোশাক দেখা যাচ্ছে। সম্পূর্ণটাই জালের মত কাপড়ে ঢাকা। বক্ষযুগল বাদে বাইরে থেকে সবটাই স্পষ্ট। ভিডিওটি ভাইরাল হতেই প্রতিবারের মত এবারেও ট্রোল করা হয়েছে অভিনেত্রীকে নিয়ে।

ভাইরাল হওয়া ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠেছে হাজার হাজার হাস্যকর মন্তব্যে। এই পোশাক দেখে, রণবীর সিং-এর ভক্তরা বলেছেন, ‘রণবীর সিং-কে লোকে বেকার বদনাম করে’। কারোর মতে, ‘ঐটুকু পরারই বা দরকার কি ছিল’। কেউ কেউ আবার বলেছেন, ‘এ কোথাও যায় না। রোজ এয়ারপোর্টে সাফাইয়ের কাজ করতে যায়’। আবার কেউ বলেছেন, ‘এমন পোশাক পরে আদৌ প্লেনে উঠতে দেয়তো! নাকি ফ্লাইটেই উঠতে মানা করে দেয়’।