দেশি গার্ল হিসেবে ধরা দিলেন আইটেম গার্ল নোরা ফতেহি, অভিনেত্রীর মোহময়ী রূপে পাগল যুবসমাজ

বলিউডে একটা আলাদাই সেন্সেশন তৈরি করেছে নোরা ফাতেহি আইটেম ডান্স অসাধারণ নাচ হাজার হাজার লাখ লাখ পুরুষের মনে বিরাজ করে এবং তার ওপর তাঁর অসাধারণ সৌন্দর্য স্বাভাবিকভাবেই লাখ লাখ মানুষের মন কেড়ে নিতে পারে। অসাধারণ বেলি ডান্স করতে পারে এই অপূর্ব সুন্দরী। নাচের মাধ্যমেই তিনি বলিউডের তার স্থান করে নিয়েছে। বলিউডে বেলি ডান্স এর দিক থেকে নোরা হলো সেরার সেরা। সাকি সাকি এবং দিলবার গানের নাচ যেন সকলের মনে একদমই গেঁথে গেছে।

নোরার নাচের অসাধারণ ভঙ্গি যা স্বাভাবিকভাবেই পুরুষ থেকে মহিলা সকলের মনের মধ্যেই বিরাজ করে। মাঝে মাঝেই নানারকম নাচের ভিডিও তিনি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় যা কিছু সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। হবে এইবার নোরা ফাতেহি কে দেখা গেল একটি অন্য রূপে।

কিছু সময় পর মুক্তি পেতে চলেছে নোরা ফাতেহির ছোর দেংগে। এই গানটিতে তাকে দেখা যাবে একদম দেশি অবতারে। এই দেশে অবতারের একটি রূপ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। তার এই দেশি রূপের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার সাথে সাথেই বিশালভাবে ভাইরাল হয়ে গেছে।

এর পরেই তিনি একটি টিজার আপলোড করেছেন এবং যেখানে তাকে দেখা যাচ্ছে লাল রঙের পোশাকে মনে হচ্ছে যেন একটি আগুন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার পর পরই লক্ষ লক্ষ ভিউজ হয়ে যায়। দেশি অবতারে নোরার রূপে যেন নেটিজেনরা একদমই মুগ্ধ হয়ে গেছে।