এই চারটি গ্রহের কারণেই প্রেমের সম্পর্কে ফাটল ধরে বা ডিভোর্স হয়, জেনে নিন কি উপায়ে মিটবে সমস্যা

বর্তমানে বেশিরভাগ মানুষ প্রেম করেই বিবাহ করে থাকে।খুব কম মানুষের মধ্যেই এখন অ্যারেঞ্জ ম্যারেজ হয়। অনেকের মধ্যে প্রেমের সম্পর্ক বহু দিন টিকে থাকে আবার অনেকের অল্পদিনের মধ্যেই সম্পর্ক ভেঙে যায়। আবার অনেক ক্ষেত্রে দেখা যায় আ্যরেজ্ঞ ম্যারেজ হলেও তাদের মধ্যে সম্পর্ক অনেক গভীর থাকে। অন্যদিকে অনেকের মধ্যে দেখা যায় বহু বছরের প্রেম সম্পর্কের পর বিবাহ হওয়া সত্বেও, তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটে যায়। যে চারটি গ্রহেকে সম্পর্কের জন্য গুরুত্ব দেওয়া হয় সেগুলি হল – বুধ বৃহস্পতি শুক্র এবং রাহু।

জ্যোতিষ অনুযায়ী বারোটি রাশির হয়েছে তারমধ্যে যাদের কর্কট, বৃষ্টিক, মীন রাশি তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার সম্ভাবনা খুব বেশি। যদি কারোর জন্মছকে বুধ দুর্বল থাকে তাহলে তার বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা থাকে। আবার বৃহস্পতি গ্রহ যদি কারোর জন্মছকে কোনো পাপক গ্রহ দ্ধারা ক্ষতিগ্রস্ত হয়। তাহলে তারা প্রেমের সম্পর্ক থেকে দূরে সরে আসেন। শুক্র গ্রহ দুর্বল হলে তাদের মনে ভালোবাসা অভাব দেখা যায়। আবার যদি রাহু অবস্থান জন্মছকে ঠিক না হয় দুর্বল হয় তাহলে বৈবাহিক সম্পর্কে বা প্রেমের সম্পর্কে নানা ধরনের সমস্যা দেখা দিতে পারে।

এই সমস্যা থেকে প্রতিকার পেতে হলে প্রত্যেকদিন সূর্যদেবকে জল প্রদান করুন এবং গায়ত্রী মন্ত্র জপ করুন। শুক্রবার এবং পূর্ণিমা তিথিতে পুজো করুন এবং পারলে সেই দিনগুলিতে উপোস থাকুন। এছাড়াও যদি আপনার জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। তাহলে ভালো কোনো জ্যোতিষীর পরামর্শ নিয়ে এই চারটি গ্রহের মধ্যে কোন গ্রহ আপনার জন্ম ছকে ক্ষতিগ্রস্ত আছে কিনা।এই বিষয়ে জানুন এবং জ্যোতিষীর পরামর্শে নিয়ে সঠিক রত্ন ধারণ করে আপনার জীবনকে সুন্দর করে তলুন।