ইসস, শেষে বিমান থেকে ঝাঁপ দিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন!

অ্যাডভেঞ্চার প্রেমীদের জন্য নতুন ভিডিও নিয়ে হাজির জনপ্রিয় টেলি অভিনেত্রী সন্দীপ্তা সেন। হ্যাঁ, ঠিকই ধরেছেন। টেলি দুনিয়ার “দুর্গা” তিনি একসময় আপামর সিরিয়াল প্রেমীদের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন। পরে অবশ্য আরও নানান জনপ্রিয় ধারাবাহিকে নিজের অভিনয় দক্ষতার পরিচয় রেখেছেন সন্দীপ্তা। টেলি দুনিয়ার “দুর্গা”কে পরে “টাপুর টুপুর” ধারাবাহিকেও অভিনয় করতে দেখা যায়।

এই ধারাবাহিকটি তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছিয়ে দেয়। সে যাই হোক, সন্দ্বীপ্তার কেরিয়ার লাইফের সফলতার চিত্র ধারাবাহিকেই স্পষ্ট। এবার তিনি অ্যাডভেঞ্চার দুনিয়ায় পা রেখেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি প্রকাশ করেছেন তিনি সেখানে তাকে একটি বিমানের উপর থেকে ঝাঁপ দিয়ে মাঝ আকাশে প্যারাগ্লাইডিং করতে দেখা গেল। এত উচ্চতা থেকে ঝাঁপ দিতে একটুও দমলেন না অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে সন্দীপ্তার অ্যাডভেঞ্চারের এই বিশেষ ভিডিও। নেটিজেনরা সন্দীপ্তার সঙ্গেই যেন এই অ্যাডভেঞ্চারের সঙ্গী হয়েছেন। ভিডিওটিতে প্রথমে দেখা যাচ্ছে একটি বিমানে করে বেশ অনেকটা উচ্চতায় উঠে গিয়েছেন অভিনেত্রী। পরক্ষনেই এলো সেই বিশেষ মুহূর্ত, যখন অভিনেত্রী বিমান থেকে সোজা নিচে ঝাঁপ দিলেন। এই রোমাঞ্চকর অভিজ্ঞতার সাক্ষী থাকতে গেলে চোখ রাখুন এই প্রতিবেদনের সঙ্গে সংলগ্ন ভিডিওটিতে।