দাউদের ফার্ম হাউসে ISI-লস্করের বৈঠক, ফের হামলার ছক! উঠে এল চাঞ্চল্যকর তথ্য

দাউদের ফার্ম হাউসে ISI-লস্করের বৈঠক

বিশ্বজুড়ে করোনা ত্রাস, যা এককথায় চিন্তার কারণ হয়ে উঠেছে তো অবশ্যই। সকলেই নিজেদের প্রাণ বাঁচাতে ব্যস্ত। তাই নিজেদের মতো করে সাবধানতা অবলম্বন করছেন সকলেই। কিন্তু এই পরিস্থিতিতেও জঙ্গীদের নিশানা থেকে বাদ যাচ্ছে না উপত্যকা কাশ্মীর। গোয়েন্দা মহল সম্প্রতি লস্কর ও আইএসআই-এর সদস্যরা নাকি হামলার ছক কষছে। তাই জঙ্গী হানার জন্য একটি বৈঠকও সেরেছেন। গোয়েন্দারা জানাচ্ছেন, রবিবার ইসলামাবাদের একটি ফার্ম হাউসে দাউদ ইব্রাহিমকে দেখা গিয়েছে।

সেখানেই আইএসআই ও লস্কর জঙ্গিদের সঙ্গে দাউদের একটি বৈঠক হয়েছে। তারপরেই কাশ্মীরে হামলার ছক প্রকাশ্যে এসেছে। এবং গোয়েন্দাদের সন্দেহ আরও তীব্র হয়েছে। যদিও এই প্রথমবার নয় এর আগে লস্কর জঙ্গীদের নিশানায় বার বার পড়েছিল কাশ্মীর। কিন্তু রমজানের ১৭তম দিনে কাশ্মীর এর আগে অনেকবার হামলা হয়েছে তাই এই দিনটিকে নাশকতার জন্য বেছে নেওয়া হতে পারে বলে সন্দে প্রকাশ করা হয়েছে। কিন্তু উপত্যকার কোথায় হামলা হতে পারে সে বিষয়ে স্পষ্ট্য করে কিছুই এখনও গোয়্নাদারা বলেননি।

অন্যদিকে দ্যা রেজিস্ট্যান্স ফ্রন্ট বা টিআরএফ নামের একটি জঙ্গী গোষ্ঠীর উথ্থান হয়েছে উপত্যকায়। তাই যেকোনো সময়েই হামলার আশঙ্কা প্রকট হয়েছে। আসলে যেভাবে গত বছর থেকে কাশ্মীর পাকিস্তানের চোখে পড়েছে তাতে বার বার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে কাশ্মীরে হামলা চালানোর চেষ্টা করছে পাকিস্তান।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন